সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে প্রথমবার ‘ফ্যাশন উইক’

আন্তর্জাতিক ডেস্ক::
সৌদি আরবের ইতিহাসে প্রথম ফ্যাশন সপ্তাহ শুরু হতে যাচ্ছে আগামী ১০ এপ্রিল থেকে। আর এই বিশাল আয়োজন হবে কিছুদিন আগে আলোচিত রিয়াদের পাঁচ তারকা হোটেল রিটজ কার্লটনে। গত বছরের নভেম্বরে এই হোটেলটিকে অস্থায়ী কারাগার হিসেবে ব্যবহার করেছিল সৌদি সরকার।

যুবরাজ বিন সালমানের প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত প্রিন্স, রাজনীতিক ও ব্যবসায়ীদেরকে আটক করে রিটজ কার্লটনে রাখা হয়েছিল। পরে মুক্তিপণ দিয়ে একে একে মুক্তি পান অনেকে। কারো বিরুদ্ধে অবশ্য মামলা করা হয়েছে।

গালফ নিউজ জানিয়েছে, চার দিনের ফ্যাশন শোতে আরব ডিজানাইরদের পাশাপাশি ইউরোপিয়ান ডিজাইনাররাও অংশ নেবেন। ‘আরব ফ্যাশন উইক রিয়াদ’ শীর্ষক এই আয়োজনে বিদেশিরা বেশ আগ্রহ দেখাচ্ছেন বলে জানিয়েছেন আয়োজক সংস্থা আরব ফ্যাশন কাউন্সিলের সৌদি চাপ্টারের পরিচালাক লায়লা ইসা আবুজায়েদ।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনুষ্ঠানটি পরে পিছিয়ে এপ্রিলে ঠিক করা হয়। মাত্র দুই বছর আগেও এমন আয়োজন কল্পনাও করা যেত না সৌদি আরবে। সম্প্রতি তেলের ওপর নির্ভরতা কমিয়ে অর্থনীতিকে বহুমুখী করার উদ্যোগের অংশ হিসেবে ধর্মীয় এবং সামাজিক রক্ষণশীলতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে দেশটি। সুত্র : গালফ নিউজ




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: