সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পের নিরাপত্তা পরিষদের মুখপাত্রের পদত্যাগ

আন্তর্জাতিক ডেস্ক::
হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জাতীয় নিরাপত্তা পরিষদের মুখপাত্র মাইকেল অ্যান্টন। জাতীয় নিরাপত্তা পরিষদের উপদেষ্টা ম্যাকমাস্টারের দায়িত্ব শেষ হওয়ার একদিন পরই পদত্যাগের ঘোষণা দিলেন তিনি।

রোববার সাংবাদিকদের কাছে হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা দেন মাইকেল। ট্রাম্পের সাবেক নিরাপত্তা উপদেষ্টা মাইকেল ফ্লিন অ্যান্টনকে নিরাপত্তা পরিষদে নিয়ে আসেন। আর সম্প্রতি বহিষ্কৃত হওয়া ট্রাম্পের নিরাপত্তা উপদেষ্টা ম্যাকমাস্টারের মুখপাত্র হিসেবে কাজ করেছেন অ্যান্টন।

প্রশাসনিক দায়িত্ব ছেড়ে হিলসডেল কলেজের কিরবি সেন্টারের ওয়াশিংটন ডিসি শাখায় একজন লেখক ও প্রভাষক হিসেবে যোগ দেবেন বলে জানিয়েছেন অ্যান্টন। তিনি বলেন, আমাকে দেশের জন্য কাজ করার ও তার এজেন্ডা বাস্তবায়নে কাজ করার সুযোগ দেওয়ায় আমি সারাজীবন প্রেসিডেন্ট ট্রাম্পের প্রতি কৃতজ্ঞ থাকবো।

ট্রাম্পের আমেরিকা ফার্স্টনীতির একজন কড়া সমর্থক অ্যান্টন। এমন এক ব্যক্তি হোয়াইট হাউস ছাড়লে তা ট্রাম্পের জন্য ক্ষতিই হবে। ম্যাকমাস্টারের দায়িত্ব শেষ হওয়ার সঙ্গে সঙ্গে অ্যান্টন এই পদত্যাগের ঘোষণা দিলেন। শুক্রবার ম্যাকমাস্টারের শেষ কর্মদিবস ছিল। আর সোমবার থেকে জন বোল্টন নিরাপত্তা উপদেষ্টার দায়িত্ব পালন করবেন। এরআগেই অ্যান্টন পদত্যাগের ঘোষণা দিলেন। তবে কবে পদত্যাগ করবেন সে সম্পর্কে নিশ্চিত না করলেও আরো কয়েক সপ্তাহ তিনি হোয়াইট হাউসে থাকবেন বলে আশা করা হচ্ছে।

এ বিষয়ে হোয়াইট হাউসের প্রেসসচিব সারাহ হুকাবি স্যান্ডার্স বলেন, তার সম্পর্কে ট্রাম্পের ভালো ছাড়া অন্যকিছু বলার নেই। আমি এ পর্যন্ত যত মানুষের সঙ্গে কাজ করেছি তার মধ্যে মাইকেল অ্যান্টন সবচেয়ে স্মার্ট ও সবচেয়ে প্রতিভাবান ব্যক্তি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: