সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল উন্মাদনায় নাখোশ রজনীকান্ত

স্পোর্টস ডেস্ক:: শনিবার পর্দা উঠেছে আইপিএলের একাদশতম আসরের। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাইয়ের মাঠে অনুষ্ঠিত হয় উদ্বোধনী ম্যাচ। চেন্নাইয়ের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে দুইদিন পর মঙ্গলবারে হবে এবারের আসরের প্রথম ম্যাচ। তবে ভারতের মিডিয়া জগতের নক্ষত্র রজনীকান্ত মনে করছেন, চেন্নাইয়ের বর্তমান অবস্থায় আইপিএল আয়োজনের উল্লাস করাটা বিব্রতকরই হবে চেন্নাইবাসীর জন্য।

উল্লেখ্য, তামিল-নাড়ু প্রদেশে দীর্ঘদিন ধরেই চলছে ‘কাবেরি’ নদীর পানি বিষয়ক জটিলতা। যার ফলে তামিল-নাড়ু অঞ্চলের কৃষকদের পড়তে হচ্ছে পানি সংকটে, আটকে যাচ্ছে তাদের কৃষি কাজ। তাই এসব কৃষকদের সমস্যা দূরীকরণসহ, কাবেরী নদী বিষয়ক সকল জটিলতা দূরীকরণে বিক্ষোভের ডাক দেয় তামিল-নাড়ুর ফিল্ম ইন্ডাস্ট্রি।

এই বিক্ষোভে যোগ দেয়ার পূর্বেই স্থানীয় সংবাদ মাধ্যমে রজনীকান্ত বলেন, ‘চলমান কাবেরী সংকট দূর না করেই আইপিএল আয়োজন করাটা এই প্রদেশের জন্য বিব্রতকর। ইতোমধ্যে অনেক দেরি হয়ে গিয়েছে, এখন সবাই আইপিএলের উন্মাদনায় গা ভাসিয়ে দিলে আরও পিছিয়ে যাবে এই সমস্যার সমাধান।’

কাবেরি সংকট নিরসনে রজনীকান্ত ছাড়াও ধানুশ, বিজয়, সুরিয়া, সত্যরাজ, শিবকুমার, নাসার, কার্থি এবং শিবকার্থিকেয়ানের মতো প্রথম সারির অভিনেতারা স্বশরীরে উপস্থিত থেকে বিক্ষোভে একাত্মতা প্রকাশ করেছেন।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় পাওয়া চেন্নাই সুপার কিংস, নিজেদের ঘরের মাঠে মঙ্গলবার আতিথ্য দেবে কলকাতা নাইট রাইডার্সকে। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: