সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ডাকাতি মামলার ২ আসামি গ্রেফতার

বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের পৃথক অভিযানে ডাকাতি মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত দুটি মোবাইল ফোনও। রোববার ভোরে মৌলভীবাজার জেলার রাজনগর ও সিলেটের ওসমানীনগর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের ওসমানীনগর উপজেলার জায়ফরপুর গ্রামের সাদিক গজনভীর পুত্র রাজু গজনভী (২১) ও একই উপজেলার কালনীচর গ্রামের সুহেল মিয়ার স্ত্রী সেলিনা বেগম (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, এসময় গ্রেফতারকৃতদের কাছে থেকে লুণ্ঠত দুটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত দুটি মোবাইল সেটের মধ্যে মৌলভী বাজার জেলায় ডাকাতির একটি মোবাইল ও অপরটি বিশ্বনাথের কোনারাই গ্রামে ডাকাতদের লুণ্ঠতকৃত মোবাইল সেট।

জানাগেছে, গত বছরের ৪ মে বুধবার দিবাগত ভোররাতে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী আফছর আলীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়। ডাকাতিকালে হাফপ্যান্টে পরিহিত ডাকাত দল প্রবাসীর মা ও ছোট ভাইকে মারধর করে স্বর্ণ-টাকা’ মোবাইলসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় প্রবাসীর আত্বীয় মিজানুর রহমান বাদি হয়ে থানায় ডাকাতি মামলা দায়ের করেন। মামলা নং ৪ (তাং-৪.৫.১৭ইং)।

ডাকাতি মামলার দুই আসামি গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, গত বছরের মে মাসে উপজেলার কোনারাই গ্রামে ডাকাতি সংগঠিত হয়। গ্রেফতারকৃতরা ওই ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এবং এঘটনায় কারা জড়িত ছিল তাদের নাম প্রকাশ করেছে। তাদের কাছ থেকে লুণ্ঠত মোবাইল সেট উদ্ধার করা হয়। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: