সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোমবার হেলিকপ্টারে করে মুন্সিগঞ্জ যাচ্ছেন মাশরাফি

নিউজ ডেস্ক:: এই প্রথমবারের মত মুন্সিগঞ্জ যাচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সোমবার একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ‘গেস্ট অব অনার’ হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

৯ এপ্রিল মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে সদর উপজেলা ও গজারিয়া উপজেলার মধ্যে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচটি। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিভাগের কমিশনার এবং ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি এম. বজলুল করিম চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মুন্সিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সায়লা ফারজানা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মোহাম্মদ মুন্সিগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ্য অধ্যাপক ড. মীর মাহফুজুল হক, মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনিছউজ্জামান, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু ও মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

মাশরাফি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে দুপুর সাড়ে ১২টায় মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে অবতরণ করবেন। খেলা উপভোগ ও পুরস্কার বিতরণী শেষে বিকেল সাড়ে ৩টা নাগাদ আবার হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: