সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে অব্যাহত লোডশেডিংয়ে পরীক্ষার্থীসহ জনজীবন অতিষ্ঠ

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজারে বিদ্যুতের ঘনঘটা, লো-ভোল্টেজ ও অব্যাহত লোডশেডিংয়ে অনুষ্ঠিত এইচএসসি ও সমমানের পরীক্ষার্থী, গণমাধ্যম কর্মীসহ সাধারণ জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। কলকারখানাসহ ব্যবসায়ী প্রতিষ্ঠানেও এর প্রভাব পড়েছে।

অপরদিকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্সসহ বিভিন্œ গণমাধ্যম কর্মীদের নির্ধারিত সময়ে সংবাদ পাঠাতে বিলম্বিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে প্রায়ই জবাবদিহিতার সম্মুখিন হতে হয়। এ অবস্থা দীর্ঘদিনের।

এছাড়া সাম্প্রতিক ভ্যাপসা গরমের তাপদাহে অনেক পরীক্ষার্থী অসুস্থ হয়ে পড়ায় তাদের ভাগ্যে চরম ফল বিপর্যয় নেমে আসছে। অথচ বিদ্যুত বিল পরিশোধে বিলম্বিত হলে সংশ্লিষ্ট কর্মচারীরা সংযোগ বিচ্ছিন্নসহ ভূক্তভোগি গ্রাহকেদের সাথে নানা অশালীন আচরণ করে থাকেন প্রায়ই। এ ছাড়া নির্দিষ্ট সময়ে বিদ্যুত বিলের নোটিশ হাতে পৌছেনি বলে বিল পরিশোধেও বিলম্বিত হয় বলে গ্রাহকরা জানান।

পরিশেষে বিদ্যুতের এসব ভেলকিবাজির কারণ জানতে চাইলে গোবিন্দগঞ্জ জোনাল অফিস থেকে প্রথমে ঠাট্টা উপহাস করলেও পরবর্তীতে বলা হয় দোয়ারাবাজারের ওই এলাকা পল্লী বিদ্যুতের সুনামগঞ্জ সদরের ৫নং এলাকার আওতাধীন। পরে এ রিপোর্ট লিখা পর্যন্ত সুনামগঞ্জ পল্লী বিদ্যুত অফিসের মুঠোফোনে অনেক চেষ্টা করেও অপরদিক থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: