সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বপ্নজাল নিয়ে যা বললেন মনপুরার নায়ক

বিনোদন ডেস্ক:: ঢাকাই সিনেমার এক অনন্য ইতিহাসের নাম গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমা ‘মনপুরা’। যে ইতিহাসে সেলিমের নায়ক ছিলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মনপুরার সোনাই মানুষের হৃদয়ে গেঁথে আছে এখনো। যে গিয়াস উদ্দিন সেলিমের হাতে তৈরী হয় সোনাই-পরী, তার হাতেই এবার তৈরী হয়েছে অপু ও শুভ্র। স্বপ্নজালের অপু-শুভ্রারাও পৌঁছে গেছে দর্শকের কাছে কাছে।

স্বপ্নজাল নিয়ে আগ্রহ বাড়ছে দর্শকের। এবার ছবিটি নিয়ে বলেছেন মনপুরার নায়ক চঞ্চল চৌধুরী। রোববার দুপুরে স্বপ্নজালের পোস্টার নিজের ফেসবুকে পোস্ট করে চঞ্চল চৌধুরী সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন দর্শকদের। তিনি লিখেছেন,‘যারা ভালো সিনেমা দেখতে চান, স্বপ্নজাল দেখুন। মনপুরা,র পর গিয়াস উদ্দিন সেলিম এর স্বপ্নজাল আপনারা হলে এসে টিকেট কেটে সিনেমা দেখলেই, আর একটা মনপুরা বা আর একটা স্বপ্নজাল তৈরী হবে। স্বপ্নজাল এর সবাইকে। শুভকামনা কার কথা বলবো? বিশেষ করে ফজলুর রহমান বাবু ধরা ছোঁয়ার বাইরে। অসাধারণ বাংলা সিনেমার জয় হোক।’

মনপুরার সাথে কাকতালীয় ভাবেই কিছু মিল আছে স্বপ্নজালের চরিত্রদের। ছবির নায়ক ইয়াস রোহানের ডাক নাম সোনাই। মনপুরা ছবিতে চঞ্চলের চরিত্রটির নাম ছিলো সোনাই। মনপুরার নায়িকা মিলির চরিত্রটির নাম ছিলো পরী স্বপ্নজালের নায়িকার নাম পরীমনি। কাকতালীয় ভাবেই মিলে গেছে বিষয়গুলো।

উল্লেখ্য, ৬ এপ্রিল মুক্তি পেয়েছে ‘স্বপ্নজাল’। অলটাইম নিবেদিত ছবিটি যৌথ প্রযোজনার। এই ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ফারহানা মিঠুসহ অনেকেই। এই ছবির গানের সংগীতায়োজন করেছেন অর্ণব। গান গেয়েছেন কৃষ্ণকলিসহ আরও বেশ কয়জন জনপ্রিয় শিল্পী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: