সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও মাধুরীর সঙ্গে রণবীর!

বিনোদন ডেস্ক::
বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বয়স ৫০ বছর হয়ে গেলেও তার সৌন্দর্যে ভাটা পড়েনি। তাইতো দর্শক থেকে তারকা, সবাই তাকে ভীষণ রকমের পছন্দ করেন। তেমনই একজন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তিনি মাধুরী দীক্ষিতের বিশাল ভক্ত। এ কথা রণবীর নিজেও অকপটে স্বীকার করেন।

২০১৩ সালে রণবীর কাপুরের ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে একসঙ্গে পর্দা ভাগাভাগি করেন মাধুরী-রণবীর। সেই ছবির আইটেম গান ‘ঘাঘড়া’-তে একসঙ্গে নেচেছেন তারা। তাদের সেই রসায়ন ব্যাপক জনপ্রিয়তা পায়। শুধু তাই নয়, গানটির দৃশ্যে মাধুরীকে রণবীরের চুমু খাওয়া নিয়ে তোলপাড় হয়।

পাঁচ বছর পর আবারও একই পর্দায় আসতে চলেছেন মাধুরী ও রণবীর। কোনো একটি গানে নয়, পুরো ছবিতে তারা অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। মারাঠি ছবি ‘বাকেট লিস্ট’-এ নাকি মাধুরীর সঙ্গে অভিনয় করবেন রণবীর। করণ জোহর প্রযোজিত এই ছবিটির ফার্স্ট লুক এরই মধ্যে দারুণ আলোচিত হয়েছে। যদিও রণবীরের অভিনয়ের বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

তবে রণবীরের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘বাকেট লিস্ট’ ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন তিনি। আর হবেনই বা না কেন? মাধুরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তো তিনি বরাবরই আগ্রহী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: