সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের শুরুটা ভালো হয়নি, তবে খারাপও হয়নি

খেলাধুলা ডেস্ক::
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ২০১৮ এর উদ্বোধনী ম্যাচে মুম্বাইয়ে মুস্তাফিজের শুরুটা ভালো হলো না, আবার খারাপও হলো না। ৩.৫ ওভারে ৩৯ রান দিয়ে পেয়েছেন ১ উইকেট। ৬টি চার ও ১টি ছক্কা হজম করেছেন।

তবে ১৬৫ রানের পুঁজি নিয়ে মুম্বাই একটা সময় জয়ের পথেই ছিল। কিন্তু শেষ দিকে ডোয়াইন ব্রাভোর ঝড়ো ব্যাটিংয়ে এলোমেলো হয়ে যায় বর্তমান চ্যাম্পিয়ন শিবির। প্রথম স্পেলে এক ওভারে মুস্তাফিজ দিয়েছিলেন ৯ রান। ১২তম ওভারে ফিরে ৮ রানে নেন রবীন্দ্র জাদেজার উইকেট। পরের ওভারে দেন আরো ১৩ রান। ৩ ওভারে ২৯ রান দিয়ে মোটামুটি অন্যদের থেকে ভালোই বোলিং করেছিলেন। তাই অধিনায়ক তার ওভার শেষে রেখে দিয়েছিলেন। কিন্তু বুমরাহ ও ম্যাকক্লেনাঘানের বাজে বোলিংয়ে শেষ ওভার কোনো কাজে আসেনি!

জয়ের জন্য শেষ ওভারে ৭ রান লাগত চেন্নাই সুপার কিংসের। আগের ওভারে ২০ রান দিয়ে চেন্নাইকে ম্যাচটা প্রায় উপহার দিয়ে এসেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার জাসপ্রিত বুমরাহ।

শেষ ওভারে তখন ৬ বলে ৭ দরকার। গুরুদায়িত্ব মোস্তাফিজের কাঁধে। প্রথম দুই বলে ফুললেন্থ আর স্লোয়ার কাটারের সামনে রান নিতে ব্যর্থ জাদব। তৃতীয় বলটি গুডলেন্থে, ম্যাজিক অব্যাহত, কোন রান নিতে পারেননি জাদব। কিন্তু চতুর্থ বলটি শর্টফাইন লেগ দিয়ে ছক্কা হাঁকিয়ে সব শেষ করে দেন তিনি। পরের বলে চার মেরে ম্যাচই শেষ করে দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: