সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উদ্বোধনী অনুষ্ঠান মাতালেন ঋত্বিক, জ্যাকুলিন, তামান্না

স্পোর্টস ডেস্ক:: আইপিএল মানেই বিলিয়ন ডলার টুর্নামেন্ট। সঙ্গে ক্রিকেট আর বলিউডি গ্ল্যামারের মাখামাখি। উদ্বোধনী অনুষ্ঠানেই যার প্রমাণ। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়াম যেন আজ (শনিবার) সন্ধ্যায় পরিণত হয়েছিল কোনো বিগ বাজেটের সিনেমার সেটে। যেখানে একে একে এসে পারফরম করতে শুরু করেছিলেন বলিউড সুপার স্টাররা। অসাধারণ পারফরম্যান্স দিয়ে উপস্থিত দর্শক এবং টিভির পর্দায় চোখ রাখাদের মাত করে ছাড়লেন ঋত্বিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজ থেকে শুরু করে সঙ্গীত শিল্পি মিকা সিংরা। ৪০ মিনিটের চোখ ধাঁধানো অনুষ্ঠানের পরই শুরু হয়ে গেলো ১১তম আইপিএলের।

আইপিএলের ধুম-ধাড়াক্কা চার-ছক্কার ফুলঝুড়ির চেয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আকর্ষণও কম নয়। প্রতিটি আসরের শুরুতেই আয়োজন করা হয় জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের। মাঠের খেলা শুরুর আগে বলিউড তারকাদের মনোমুগ্ধকর পারফরম্যান্স বাড়তি আলোড়ন সৃষ্টি করে দর্শকদের মনে। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে চল্লিশ মিনিটব্যাপী এই আয়োজনে দর্শকদের মাতিয়ে রাখেন প্রভু দেবা, তামান্না, ঋত্বিক রোশান, জ্যাকুলিন ফার্নান্দেজরা।

বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টা পঞ্চাশে ভরুন ধাওয়ানের নাচ দিয়ে শুরু হয় একাদশ আসরের উদ্বোধনী অনুষ্ঠান। ভরুনের নাচের পরই মঞ্চে আসেন ভারতের সবচেয়ে বড় নৃত্য তারকা প্রভু দেবা। তার মিনিট ছয়েকের মঞ্চ কাঁপানো পারফরম্যান্সে উদ্বেলিত হয়ে ওঠে ওয়াংখেড়ে স্টেয়িামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা।

দর্শক মাতিয়ে বাহুবলী সিনেমার জন্য বিখ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়ার জন্য মঞ্চ ছেড়ে দেন প্রভু দেবা। মিনিটের মধ্যেই দর্শকদের পূর্ণ মনোযোগ কেড়ে নেন তামান্না। তার নাচ শেষ হতেই গান নিয়ে হাজির হন পাঞ্জাবী শিল্পী মিকা সিং। তার সাথে সমস্বরে ‘মাস্ত কালান্দার’ গেয়ে ওঠে পুরো ওয়াংখেড়ে স্টেডিয়াম। এরপর অনুষ্ঠানে ভিন্নতা আনেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সুদৃশ্যমান পালকিতে চড়ে মঞ্চে আরোহণ করেন তিনি। নৃত্যশৈলিতে মাতোয়ারা করেন পুরো স্টেডিয়ামকে।

অনুষ্ঠানের একদম শেষে আসেন মূল আকর্ষণ ঋত্বিক রোশান। ‘ধুম’ খ্যাত এই অভিনেতা মঞ্চে এসেই শুরু করেন তার ব্রেক ড্যান্সের কলা কৌশল। এরপর ধুম থ্রি ছবির গানের সঙ্গে নাচেন ঋত্তিক। আর সবশেষে মিকা সিংয়ের কণ্ঠে আইপিএলের থিম সংয়ের সাথে নাচেন উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করা সব তারকা।

বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় (৮.৩০) উদ্বোধনী ম্যাচে মাঠে নামে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইনডিয়ানস এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: