সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষণের সময় যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন গৃহবধূ

নিউজ ডেস্ক:: ধর্ষণের সময় এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন এক গৃহবধূ। মোসলেম উদ্দিন নামে ওই যুবক ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাভার গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর স্বামী জানান, মোসলেম উদ্দিন পেশায় একজন রাজমিস্ত্রি। বিভিন্ন সময়ে তার স্ত্রীকে মোবাইল ও টাকা পয়সার লোভ দেখিয়ে মেলামেশার সুযোগ খুঁজছিল। স্ত্রী বিষয়টি আগেই তাকে জানিয়ে দেন।

শুক্রবার রাত ৮টার দিকে মোসলেমের কথা অনুযায়ী তার স্ত্রী বাড়ির পাশের বাঁশবাগানে যায়। একপর্যায়ে মোসলেম তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ অবস্থায় তার স্ত্রী ব্লেড দিয়ে মোসলেমের পুরুষাঙ্গে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মোসলেম দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত মোসলেম প্রথমে সাভারের পল্লীচিকিৎসক রনজিত সরকারের কাছে চিকিৎসা নিতে যায়। কিন্তু ডা. রনজিত তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।

ডা. রনজিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আঘাত গভীর ছিল। এ জন্য চিকিৎসা দেয়া সম্ভব হয়নি। এরপর থেকে মোসলেমের খোঁজ পাওয়া যায়নি। তার বাড়ির লোকজনও কোনো বক্তব্য দেয়নি।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মোসলেমের স্বভাব-চরিত্র ভালো নয়। তাই এমন ঘটনা ঘটেছে।

সাটুরিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) মো. হাসমত উল্যাহ জানান, ঘটনাটি তিনিও শুনেছেন। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: