সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যারিয়ারসেরা পারফরম্যান্সেও খুশি নন মাবিয়া

স্পোর্টস ডেস্ক:: একমাত্র শ্যুটিং ছাড়া কমনওয়েলথ গেমসে আর কোনো আশার জায়গা নেই বাংলাদেশের। গত ৮ কমনওয়েলথ গেমসে পাওয়া ৬টি পদক এসেছে নিশানার এ খেলা থেকে। বাকি ডিসিপ্লিগুলোয় বাংলাদেশের অংশগ্রহণ শুধু অংশগ্রহণের মধ্যেই সীমাবদ্ধ ছিল। ক্রীড়াবিদদের একটাই লক্ষ্য থাকে নিজের সেরা পারফরম্যান্স করা।

অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে সাঁতারে আরিফ ও ভারোত্তোলনে ফাহিমা আক্তার ময়না নিজ নিজ ইভেন্টে ক্যারিয়ারসেরা পারফরম্যান্স করেছিলেন প্রথম দুই দিনে। শনিবার দেশের সেরা নারী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্তও গোল্ড কোস্টে করেছেন ক্যারিয়ারের সেরা পারফরম্যান্স।

নারীদের ৬৩ কেজি ওজন শ্রেণীতে মাবিয়া তুলেছেন ১৮০ কেজি। গত বছর আজারবাইজানের বাকুতে ইসলামী সলিডারিটি গেমসে ১৭৯ কেজি তুলে ক্যারিয়ারসেরা পারফরম্যান্স করেছিলেন গত এসএ গেমসে স্বর্ণজয়ী মাবিয়া। এসএ গেমসে তিরি স্বর্ণ জিতেছিলেন ১৪৯ কেজি তুলে।

শনিবার তিনি ১৮০ কেজি তুলে ১১ জন প্রতিযোগির মধ্যে হয়েছেন ষষ্ঠ। স্ন্যাচে মাবিয়া তুলেছেন ৭৮ কেজি ও ক্লিন অ্যান্ড জার্কে ১০২ কেজি।

শনিবার প্রতিযোগিতা শেষে গোল্ড কোস্ট থেকে জাগো নিউজকে মাবিয়া বলেন, ‘আমার সেরা পারফরম্যান্স হয়েছে; কিন্তু আমি খুশি নই। আরো ভালো হতে পারতো।’ ভালো না হওয়ার পেছনে কারণ হিসেবে দেশের অন্যতম সেরা ভারোত্তোলক বলেন, ‘আমাদের সুযোগ-সুবিধার অনেক ঘাটতি রয়েছে।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: