সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার নতুন ছবিতে অরিন

বিনোদন ডেস্ক:: দেশের পাশাপাশি কলকাতার ছবিতেও নাম লিখিয়েছেন লাক্স সুন্দরী অরিন। ‘অপরাজেয়’ ছবির মাধ্যমে টালিউডের ছবিতে নাম লেখান তিনি। এখানে তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা শায়ান। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। পরিচালনা করছেন নেহাল দত্ত। ছবিতে আরও অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, লাবণী সরকারসহ অনেকে।

সেই খবর পুরনো। এবার জানা গেল, টালিগঞ্জের আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘গ্ল্যামার’ খ্যাত পরিচালক মহুয়া চক্রবর্তীর নতুন ছবির নাম ‘আমার ভয়’। এখানে চারটি মেয়ের গল্প নিয়ে ছবিটির কাহিনি তৈরি করা হয়েছে। চার মেয়ের একটি চরিত্রে অভিনয় করছেন অরিন। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার গুণী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও রয়েছেন মোনালি দে, দেবাশীষ, শান্তিলাল ও মৌসুমী।

চলতি মাসের ৪ তারিখ থেকে কলকাতায় এ ছবির শুটিংয়ে অংশ নেন অরিন। আজ শনিবার প্রথম লটের কাজ শেষে সন্ধ্যায় দেশে ফিরবেন তিনি।

কলকাতা থেকে অরিন বলেন, ‘এর আগে মহুয়া চক্রবর্তীর ‘গ্ল্যামার’ ছবিতে বাংলাদেশ থেকে রুহি আপা অভিনয় করেছিলেন। ছবিটি বেশ প্রশংসিত হয়। এবার আমি একই নির্মাতার ছবিতে কাজ করছি। ভীষণ ভালো লাগছে। কলকাতায় এটা আমার দ্বিতীয় চলচ্চিত্র। তবে এই ছবির গল্পটি আলাদা।’

নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে নারাজ অরিন। তার ভাষ্য, ‘এখন চরিত্রটি বলে দিলে আগ্রহটাই চলে যাবে। ছবিটির শেষ দৃশ্য পর্যন্ত দর্শক একটা সাসপেন্সে থাকবেন। ভয়কে এই ছবিতে ভিন্ন আঙ্গিকে দেখানো হয়েছে। আমার চরিত্রের নাম এনা। একজন মডার্ন মেয়ের চরিত্রে দর্শক আমাকে দেখবেন।’

অন্যান্য কাজের ব্যাপারে জানতে চাইলে অরিন বলেন, দেশে ফিরে আমি ‘মাতাল’ ছবির শুটিংয়ে অংশ নেবো। এখন ছবিটির শেষ লটের শুটিং চলছে।

এদিকে লাক্স তারকা অরিনের বড় পর্দায় অভিষেক হয় ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে। বর্তমানে অর্ধ-ডজনেরও বেশি ছবিতে কাজ করছেন এই নায়িকা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: