সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে পল্লী বিদ্যুৎ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায় কানাইঘাট পৌরসভাস্থ ইউনিক কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি নিত্যানন্দ দাসের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম খুরশেদ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ বীনা সরকার, জেনারেল ম্যানেজার মোঃ আবু হানিফ মিয়া, উপস্থিত ছিলেন কানাইঘাট ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ নজরুল ইসলাম মোল্লা সহ বিদ্যুৎ বিভাগের বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা বৃন্দ ও প্রায় এলাকার পরিচালকগণ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন এলাকা থেকে আগত সমিতির কয়েক শতাধিক গ্রাহকের উপস্থিতি ছিল।

এ সময় সমিতির সভাপতি তার লিখিত বক্তব্যে পল্লী বিদ্যুতের নানা দিক তুলে ধরে বলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগোলিক এলাকার আওতাধীন রয়েছে সিলেট সদর, জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট, কোম্পানীগঞ্জ ও ছাতকের আংশিক অংশ। তন্মধ্যে সিলেট সদর উপজেলায় ইতিমধ্যে শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করা হয়েছে। বাকি উপজেলা গুলো সেপ্টেম্বর অথবা অর্থ বছরের মধ্যে শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করার পরিকল্পনা রয়েছে। যারা এখন পর্যন্ত বিদ্যুৎ পাননি তাদের প্রতি তিনি আহবান জানিয়ে বলেন যে সকল গ্রামে এখন পর্যন্ত বিদ্যুৎ পৌছায়নি তারা ধৈর্য্য ধরতে হবে। অতি দ্রুত সমিতির সকল এলাকায় সরকারী খরচে বিদ্যুৎ লাইন তৈরীর কাজ চলমান রয়েছে।

সভা শেষে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধে উৎসাহিত করার জন্য সমিতির পক্ষ থেকে সকল গ্রাহকদের মধ্যে কুপনের মাধ্যমে লটারীর ব্যবস্থা করা হয়। এ সময় বিপুল উৎসাউদ্দীপনার মধ্যে জন সম্মূখে লটারী ড্র করে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: