সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাউল আব্দুর রহমানকে ইমজা’র বিশেষ সম্মাননা

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের প্রবীন বাউলশিল্পী আবদুর রহমানকে বিশেষ সম্মাননা প্রদান করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)। শনিবার ইমজার যুগপূর্তি অনুষ্ঠান ‘অর্জন-১৮’র ৩য় দিনে বাউল শাহ আবদুল করিমের প্রধানতম এই শিষ্যকে সম্মাননা প্রদান করা হয়।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সাথে নিয়ে আবদুর রহমানের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন ইমজার সভাপতি আশরাফুল কবীর, সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, যুগপূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক আবদুল আলীম শাহ, সদস্য সচিব মঞ্জুর আহমদ ও সম্মাননা কমিটির আহ্বায়ক আজিজ আহমদ সেলিম।
এরআগে বাউলশিল্পী আবদুর রহমানকে নিয়ে সম্মাননা পত্র পাঠ করেন গোলজার আহমদ।

সকালে নগরীর একটি হোটেলের কনফারেন্স হলে ছন্দ নৃত্যালয়ের নৃত্যের মাধ্যমে যুগপূর্তি অনুষ্ঠানের শেষ দিনের অনুষ্ঠান শুরু হয়। এরপরে মেয়রসহ অন্যান্য অতিথিদের নিয়ে কেক কাটেন ইমজার নেতৃবৃন্দ।
পরে সুধিসমাবেশে বক্তব্য রাখেন সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও লেখক-শিক্ষাবিদরা।
সুধিসমাবেশের পর ইমজার ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়। দিনব্যাপি আয়োজনে সকালের সেশনের শেষ দিকে ইমজার দাতা সদস্য, সাবেক সভাপতি-সম্পাদকদের সম্মাননা ও কৃতজ্ঞতা স্মারক প্রদান করা হয়।
দিনব্যাপি আয়োজনে দ্বিতীয় পর্বে সুহৃদবন্ধন, সুধিসমাবেশ, সম্মাননা প্রদান, প্রকাশনার মোড়ক উম্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: