সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আবারও ক্ষমতায় আসবে

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাসান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল। এই দল মানুষের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া এই দল কর্মিবান্ধব। আর দলে মাঠ পর্যায়ে বিশাল কর্মি বাহিনী রয়েছে। এরাও জীবনবাজি রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, কর্মীদের পাশে যে নেতা থাকেন না তিনি আওয়ামী লীগের নেতা নন। ড. হাসান মাহমুদ বলেন, আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আবারও ক্ষমতায় আসবে। আর ক্ষমতায় আসলে সিঙ্গাপুর-মালেশিয়ার গল্প শোনাবো না আমরা। তখন বাংলাদেশের গল্পই শোনাবো। তিনি বলেন, যাকেই নৌকা মার্কায় মনোয়ন দেওয়া হোক তার পেছনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গণমানুষের সাথে যার সম্পর্ক থাকবে নেত্রী অবশ্যই মনোয়ন দেওয়ার সময় তার কথা চিন্তা করবেন।

শুক্রবার বিকালে গোলাপগঞ্জ উপজেলার ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজ সংলগ্ন মাঠে ‘সরওয়ার হোসেন’ ১ম স্বর্ণকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড.হাসান মাহমুদ এসব কথা বলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন সম্পাদক সরওয়ার হোসেন’র সভাপতিত্বে ও গোলাপগঞ্জ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ এমরুলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। তিনি বলেন, সরকার দেশের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এর সুফল পাচ্ছে মানুষ। আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বনানী থানা আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক ইসি আবদুর রাজ্জাক খান সিলেট জেলা শ্রমিক লীগ সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর আব্দুন নাছের, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুস সামাদ জিলু, লক্ষ্মীপাশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জালাল সিদ্দিকী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও বিএনপি নেতা হেলালুজ্জামান হেলাল, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা এম.জেড আলম, হানিফ খান, নুরুল উদ্দিন লুদি, শেখ রাসেল শিশু কিশোর মেলার উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল আমিন শাহাদাৎ, যুবলীগ নেতা ও ইউপি সদস্য তারেক আহমদ, তুহিন আহমদ, কামরান আহমদ, তরুণ সমাজ সেবক আব্দুল কাইয়ুম, খেলা পরিচালনা কমিটির সেক্রটারী মস্তাক আহমদ, ছাত্রলীগ নেতা ফরহাদ আহমদ, জিয়াউল ইসলাম শাকের, মঞ্জু আহমদ, আব্দুল মালিক শাপলু, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা শায়েক হোসাইন, বিএনপি নেতা ইমাদ হোসাইন প্রমুখ।
এর আগে টুর্নামেন্টের ফাইনালে গোলাপগঞ্জ রুবিনা এন্টারপ্রাইজ ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল খেলায় আমুড়া ইউনিয়ন এ দলকে ১Ñ০ গোলের ব্যবধানে পরাজিত করে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শুরুর প্রথমার্ধে উভয় দল গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের ৫ মিনিটের মাথায় রুবিনা এন্টারপ্রাইজ ফুটবল একাদশের পক্ষে একমাত্র জয়সূচক গোলটি করেন আফ্রিকান ফরোয়ার্ড ইব্রাহীম। খেলার নির্ধারিত সময়ে আমুড়া ইউনিয়ন এ দল আর গোল পরিশোধ করতে না পারায় ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রুবিনা এন্টারপ্রাইজ ফুটবল একাদশ। টানটান উত্তেজনাপূর্ণ এই খেলায় উভয় দলে জাতীয় দলের খেলোয়াড়সহ বেশ কয়েকজন বিদেশী খেলোয়াড় তাদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করেন।
ম্যাচ শুরুর আগে দুই উপজেলাসহ পাশর্^বর্তী উপজেলাগুলোর হাজারো মানুষ দুপুর থেকেই মাঠে আসতে শুরু করেন। এক পর্যায়ে হাজারো কানায় কানায় ভরে যায় মাঠের চারপাশ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের কাছে পুরস্কার তুলে দেন ফাইনাল খেলার প্রধান অতিথি ড. হাসান মাহমুদ এমপিসহ অতিথিবৃন্দ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: