সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াল মাদ্রিদ ক্লাবে বাংলাদেশি তরুণ মুহইয়াবিন

প্রবাস ডেস্ক:: ফুটবল, দেশে কিংবা বিদেশে জনপ্রিয়তায় যে খেলাটি শীর্ষে । বিশ্বজুড়েই এই খেলাটিকে ঘিরে সবার ভীষণ আগ্রহ উদ্দীপনা। এই খেলাতে রয়েছে হরেক রকমের দল। রয়েছে নানা নামি দামি সব ক্লাব। নামি দামি ক্লাবগুলোর আবার নানা দেশে রয়েছে অঙ্গ শাখা। পরিচালিতও হচ্ছে তাদের নিয়ন্ত্রণে।

সৌদি আরব ফুটবলে এক পরিচিত নাম। বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা আছে তাদের। স্বভাবতই এই দেশে ফুটবলের জনপ্রিয়তা আছে। তাদের রয়েছে নিজস্ব ক্লাবের বাহিরেও অনেক বিদেশি ক্লাব। সেই বিদেশি ক্লাব গুলো পরিচালিত হয় মূল ক্লাবেরই নিয়ন্ত্রণে। তেমনই একটি ক্লাবে খেলছেন বাংলাদেশের ছেলে মাহি উদ্দিন মুহইয়াবিন।

যেন তেন ক্লাব নয়, স্প্যানিশ ফুটবলের স্বনামধন্য এবং ধনী ক্লাব রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এই ক্লাবটির শাখা রয়েছে সৌদি আরবে। সেখানেই খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি তরুণ মুহইয়াবিন। এমন একটি ক্লাবে নাম লেখানো একমাত্র বাংলাদেশি তরুণ তিনিই।

BD

সৌদি আরবে বসবারত চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ক্বারি আব্দুল হাকিমের মেজো ছেলে মুহইয়াবিন। পড়াশুনা করছেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ইংলিশ শাখাতে। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি তার ফুটবল খেলায় ভীষণ ঝোঁক।

মুহইয়াবিনের জন্ম সৌদিতে। ছোটবেলা থেকে ফুটবলের প্রতি অন্যরকম এক টান ছিল বলে পরিবার থেকেও বাড়তি সাপোর্ট পেয়েছেন এই তরুণ। যারই ফলশ্রুতিতে সে আজ খেলছে রিয়াল মাদ্রিদে, দলে একমাত্র বাংলাদেশি সে-ই।

মুহইয়াবিনের স্বপ্ন ভালো একজন ফুটবলার হওয়া। নিজের নামে নয়, দেশের নামে সবাই তাকে চিনুক, এমন স্বপ্ন তার। বাংলাদেশি তরুণের এ অর্জনে যেমন আনন্দিত, তেমনি ভীষণ গর্বিত তার পরিবার। পরিবারের ইচ্ছে, একদিন সে বড় হয়ে দেশের জন্য খেলবে। আর সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: