সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নীলাঞ্জনার গানে আজাদ ও নাদিয়া

বিনোদন ডেস্ক:: প্রকাশ হলো নীলাঞ্জনার দ্বিতীয় গান ‘ভালোবাসি বড় বেশি’। আধাঁরে ডুবে ছিলাম,তোমার হাত ধরে,আলোতে পা, তোমায় যখন পেলাম,ভুলেছি নিমেষে ব্যাথা ছিল যা- এমন কথায় গানটি লিখেছেন সজীব শাহরিয়ার এবং সুর ও সংগীতায়োজন করেছেন অঙ্কুর মাহমুদ। আর এ গানটিতে কন্ঠ দিয়েছেন নীলাঞ্জনা। গেলো বছরের মাঝামাঝি সময়ে প্রকাশ পেয়েছিল তার প্রথম গান ‘তুমি আকাশকে বলে দাও’।

প্রথম গানেই সাড়া পেয়েছিলেন বেশ। গানটির সাফল্যের পর এরই ধারাবাহিকতায় দ্বিতীয় গান নিয়ে হাজির হয়েছেন তিনি। বেশ কিছুদিন আগেই গানটির ভিডিও দৃশ্যায়ণ করা হয়। গানটির ভিডিওতে মডেল হয়েছেন এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নাদিয়া নদী ও এ কে আজাদ। স্বামী-স্ত্রীর গভীর ভালোবাসার এক নান্দনিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেন ভিকি জাহিদ।

শুক্রবার বিকালে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

নীলাঞ্জনা বলেন, সফট রোমান্টিক একটা গান। আর গানের কথাগুলো ভীষণ সুন্দর। আমি চেষ্টা করেছি ভালো কিছু করার। আমার প্রথম গানটি দর্শকরা সাদরে গ্রহণ করেছেন। আশা করছি এ গানটিও সবার কাছে বেশ ভালো লাগবে। দর্শকদের ভালো লাগার বিষয়টিকে মাথায় রেখেই কাজটি করেছি।

এ কে আজাদ বলেন, গানটি খুবই সুন্দর আর ভিডিওর গল্পটাও বেশ ভালো। ভিকি ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। সব মিলিয়ে বলবো দারুণ একটা কাজ হয়েছে।

নাদিয়া নদী জানান, ভিকি ভাই সবসময়ই ডিফরেন্ট কিছু বিষয় নিয়ে কাজ করেন। এটা ভীষণ ভালো লাগে। গানটা ও ভালো লেগেছে। গানের সাথে গল্প দুটোই বেশ চমৎকার। আশা করি সবার কাছে ভালো লাগবে।

গানের লিংক :

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: