সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তেলেগু ছবিতে বাংলাদেশের মেয়ে মেঘলা

বিনোদন ডেস্ক:: বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তার বাংলাদেশ ছাপিয়ে এবার অভিষেক ঘটলো তেলেগু সিনেমায়। ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাভুডু’। মাঝখানে গুজব ছড়েছিল মিডিয়া ছেড়ে দিয়েছেন এ অভিনেত্রী। কিন্তু কয়েকমাস অনেকটা আড়ালে থেকে ফিরেছেন দক্ষিণী সিনেমার নায়িকা হয়ে।

চলতি বছরের ৪ জানুয়ারি মেঘলা হায়দ্রাবাদে পাড়ি জমান এবং ৫ জানুয়ারি থেকে এই ছবির শুটিংয়ে অংশ নেন । ভারত বর্ষের চারটি প্রদেশের বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং সম্পন্ন করেন। এই ছবিতে মেঘলার নায়ক তানিশক রেড্ডি। এছাড়াও মেঘলার বাবার চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার পরিচিত মুখ সুমান তালওয়ার । তেলেগু এই ছবিটি পরিচালনা করেছেন শিবা গণেশ এবং প্রযোজনা করেছে ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা।

টানা তিনমাস পুরোদমে ছবির শুটিং করেন। গেলো মার্চ মাসের ৩১ তারিখে পুরো ছবির শুটিং,ডাবিং শেষ করে ৩ এপ্রিল মঙ্গলবার রাতে ঢাকায় ফিরেছেন মেঘলা।

মেঘলা বলেন, ‘অ্যাকশন, রোমান্টিক ও কমেডি ধাঁচের একটি ছবি। টানা তিন মাস কাজ করেছি। তাদের থেকে কোনো অ্যারোগেন্সি পাইনি,তারা অনেক বেশি সহযোগিতা পরায়ণ। আমি বাংলাদেশ থেকে সেখানে গিয়েছি এটা জেনে সবাই আমাকে ভীষণ সাহায্য করেছেন। বিশেষ করে তেলেগু ভাষা শিখতে সবাই খুব আন্তরিক ছিলেন। ওদের শুটিং, ডান্স প্যার্টান্ট সবকিছুই ব্যতিক্রম লেগেছে। শুটিংয়ের পুরো সময়টাই দারুণভাবে এনজয় করেছি।’

তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করতে গিয়ে আগে সে দেশের ভাষা রপ্ত করতে হয়েছে মেঘলাকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পুরো ছবির চিত্রনাট্য লেখা ছিল তেলেগু ভাষায়। আমি সেগুলো বাংলায় অনুবাদ করে সেটা বোঝার চেষ্টা করেছি। ভাষা নিয়ে সেখানে ওয়ার্কশপ করেছি। রাত জেগে তেলেগু ভাষা শিখতে অনেক কষ্ট করতে হয়েছে। আর শট দেয়ার আগে আমাকে অনুশীলন করানো হয়েছে। এর জন্য পরিচালক ও নায়ক দুজনেই আমাকে অনেক সাহায্য করেছেন।’

বর্তমানে ছবিটির সম্পাদনার কাজ চলছে। মাস দেড়েক পর আবারো ছবির অডিও অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠানে আবারো হায়দ্রাবাদ যাবেন মেঘলা। সবকিছু ঠিক থাকলে আগামী জুন মাসেই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানা যায়।

উল্লেখ্য, বাংলাদেশের বেশ পরিচিত একজন মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। বিভিন্ন ফ্যাশন হাউজের পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতেও। শুধু তাই নয়, ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও সর্বশেষ শাকিব খানের ‘নবাব’ ছবিতে অভিনয় করেছিলেন। অল্পদিনের ক্যারিয়ারে দক্ষিণের নায়িকা হয়েছেন মেঘলা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: