সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিল্পকলা একাডেমিতে সংবর্ধনা বিদায় ও বরণ অনুষ্ঠান

সিলেটের নবাগত জেলা প্রশাসক নুমেরী জামান মহোদয়ের যোগদান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরীর পদোন্নতিজনিত বিদায়, ভারপ্রাপ্ত জেলা কালচারাল অফিসার কাজী আরিফুর রহমানের পদোন্নতিজনিত বিদায়, নবাগত জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের যোগদান এবং ২০১৭ সালের কোর্স সমাপনী উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের বিদায় ও ২০১৮ সালের নবীন প্রশিক্ষণার্থীদের বরণ উপলক্ষে সিলেট জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে গত বুধবার আয়োজন করা হয় সংবর্ধনা, বিদায় ও বরণ অনুষ্ঠানের।
জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত ব্যক্তিত্ব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী এবং সিলেটের সংস্কৃতিকর্মীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্যারিস্টার মো. আরশ আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও নাট্যব্যক্তিত্ব ভবতোষ রায় বর্মণ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুপ্রিয় চক্রবর্ত্তী, সম্মিলিত নাট্যপরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহসভাপতি শামসুল আলম সেলিম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব বাবুল আহমেদ, সম্মিলিত নাট্যপরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক পূর্ণিমা দত্ত রায়, অরুণ কান্তি তালুকদার, প্রতীক এন্দ, বিজয় রায়, অমলেশ রায় ও প্রসেনজিৎ দে প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান, ২০১৭ সালের কোর্স সমাপনী উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ এবং ২০১৮ সালের নবীন প্রশিক্ষণার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। সবশেষে একাডেমির বিদায়ী প্রশিক্ষণার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পুরো অনুষ্ঠানটির সঞ্চলনায় ছিলেন আবৃত্তিশিল্পী সৈয়দ সাইমুম আনজুম ইভান।-বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: