সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারাগারের মেঝেতে শুয়ে কাটলো সালমানের প্রথম রাত!

বিনোদন ডেস্ক::
সালমান খান বলিউড তথা ভারতের অন্যতম প্রভাবশালী অভিনেতা। শুধু তাই নয়, আন্তর্জাতিকভাবে তিনি প্রভাবশালীদের তালিকায় রয়েছেন। বলিউডের এই ‘হিট মেশিন’ নিজের ব্যক্তিজীবনে বেশ স্টারডম নিয়ে চলেন। তার লাইফস্টাইলেও রয়েছে নিত্যনতুন আধুনিকতা। কিন্তু সেই সালমানকেই রাত কাটাতে হলো কারাগারের মেঝেতে শুয়ে।

হ্যাঁ, অন্য আসামীদের মতই যোধপুর কেন্দ্রীয় কারাগারের মেঝেতে শুয়ে বৃহস্পতিবার (৫ এপ্রিল) রাত কেটেছে বলিউড সুপারস্টার সালমান খানের। কারাগারের ২ নম্বর সেলে ছিলেন সালমান।

কারাগারে সালমানকে কোনো ভিআইপি সুযোগ-সুবিধা দেয়া হবে না বলে আগেই জানিয়েছিলেন যোধপুরের ডিআইজি (কারা) বিক্রম সিং। সেই মোতাবেক জেলের মধ্যে কাঠের খাটের উপর ঘুমনোর ব্যবস্থা হয় সালমানের। সেই সঙ্গে তাকে ৪টি কম্বল দেওয়া হয়। কিন্তু সর্বদা নরম বিছানায় রাত কাটানো সালমান গোটা রাত মেঝেতেই শুয়ে ছিলেন। এমনকি কোনো কম্বলও ব্যবহার করেননি। শুধু তাই নয়, সারারাত কিছু না খেয়েই কাটিয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুরে যোধপুর আদালত সালমানকে ৫ বছরের কারাদণ্ডের আদেশ দেয়। সঙ্গে ১০ হাজার রুপি জরিমানা। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ১৯৯৮ সালে যোধপুরে দুটি বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা করেন।

মামলার রায় দেয়ার পর সালমানের জরুরি জামিনের জন্য আবেদন করেন তার আইনজীবী। সেই মোতাবেক শুক্রবার (৬ এপ্রিল) আদালতে শুনানী হবে। এর জন্য সকাল সাড়ে ১০টা নাগাদ তাকে আদালতে নিয়ে যাওয়া হয়। এখন দেখার পালা, সালমানের কপালে জামিন জোটে কিনা।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: