সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মনে হচ্ছে, পরিশ্রম সার্থক হয়েছে: পরীমনি

বিনোদন ডেস্ক::
নিজের অভিনীত ছবি দেখার পর নিজেই আবেগে আপ্লুত হওয়ার ঘটনা খুব একটা দেখা যায় না। তবে চিত্রনায়িকা পরীমনি আরও এক ধাপ এগিয়ে একেবারে কান্না করে দিয়েছেন তার নতুন ছবি ‘স্বপ্নজাল’ দেখে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) রাতে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার শো’তে বড় পর্দায় ছবিটি দেখে তিনি নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেননি। অবুঝ বালিকার মতো কেঁদেছেন সহশিল্পী ইয়াশ রোহানকে জড়িয়ে ধরে।

হলের ভেতরে প্রায় তিন মিনিট ইয়াশ রোহানকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন পরীমনি। পরে নিজেকে সামলে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। বলেন, আমার অনেক দিনের কষ্ট ও পরিশ্রমের ফসল ‘স্বপ্নজাল’। বড়পর্দায় দেখার পর মনে হচ্ছে, পরিশ্রম স্বার্থক হয়েছে। তাছাড়া ছবি দেখে সবাই যেভাবে প্রশংসা করছে তাতে আমি অভিভূত। আর এই খুশিতেই আমি কান্না করেছি।

‘স্বপ্নজাল’ ছবির প্রিমিয়ারে অংশ নেন এর নির্মাতা, শিল্পী-কলাকুশলী, দেশের বিভিন্ন গণমাধ্যমের কর্মী এবং আমন্ত্রিত শোবিজ তারকারা। ছবিটি দেখার পর অধিকাংশ মানুষই প্রশংসা করেছেন ফজলুর রহমান বাবুর। তার দুর্দান্ত অভিনয়ে মন্ত্রমুগ্ধ হয়েছেন উপস্থিত দর্শক। তবে আলাদাভাবে পরীমনি, ইয়াশ রোহানসহ অন্যান্য অভিনয়শিল্পীরাও নিজেদের দক্ষতা ফুটিয়ে তুলেছেন বলে অভিমত দর্শকের।

এদিকে শুক্রবার (৬ এপ্রিল) দেশব্যাপী ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘স্বপ্নজাল’। এর মাধ্যমে দীর্ঘ নয় বছর পর গিয়াসউদ্দিন সেলিমের নতুন ছবি মুক্তি পেলো। তার প্রথম ছবি ছিলো ‘মনপুরা’।

ছবিতে অভিনয় করেছেন পরীমনি, ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, শাহেদ আলী ও মিশা সওদাগর প্রমুখ। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত ছবিটির বাংলাদেশী প্রযোজক বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারতের বেঙ্গল বারতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: