সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেমন হবে সালমানের কারাবাস!

বিনোদন ডেস্ক::
বৃহস্পতিবার (৫ এপ্রিল) থেকেই যোধপুর সেন্ট্রাল জেলে থাকতে হবে বলিউড সুপারস্টার সালমান খান। আর এই কারা জীবনে তার সঙ্গী হবেন ভারতীয় ধর্মগুরু ‘আশারাম’। যৌন নির্যাতনের অভিযোগে তিনি যোধপুরের কারাগারে রয়েছেন ২০১৩ সাল থেকে। তবে একসঙ্গে নয়, পাশাপাশি দুটি রুমে থাকবেন সালমান ও আশারাম।

যোধপুর কেন্দ্রীয় কারাগারের নিয়ন্ত্রক বিক্রম সিং জানিয়েছেন, সালমান খানের জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে কারাকর্তৃপক্ষ। যোধপুর কারাগারে দুটি নিরাপত্তা ওয়ার্ড আছে। তার কোনো একটিতে থাকবেন সালমান।

কারা কর্তৃপক্ষ আরও জানিয়েছে, অন্য কারাবন্দীদের মতোই সুযোগ-সুবিধা পাবেন সালমান খান। মেনে চলতে হবে কারাগারের নিয়ম-কানুন। বলিউড ভাইজান খ্যাত এই অভিনেতা ঘুমাবেন মেঝেতে। যোধপুরের ৪০ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা মোকাবেলায় সালমান পাবেন একটি সিলিং ফ্যান।

কারাবন্দী হিসেবে সালমান খান প্রতিদিন সকাল নয়টা থেকে দশটার মধ্যে পাবেন সকালের খাবার। বেলা ১১টা পর্যন্ত নিজ কারাকক্ষেই থাকতে হবে তাকে। বেলা ৩টা থেকে ৭টা পর্যন্ত কারাকক্ষের বাইরে ঘুরতে পারবেন সালমান। ৭টার পরপরই রাতের খাবার পাবেন তিনি। যতদিন সালমান জেলে থাকবেন, এই নিয়ম মেনে চলতে হবে তাকে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, রায় ঘোষণার পর সালমান খানকে হাতকড়া পরিয়ে যোধপুর কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সময় দুপুর ২টা ৫০ মিনিটে সালমানকে বহনকারী পুলিশের একটি গাড়ি আদালত থেকে কারাগারে প্রবেশ করে। এ সময় চারপাশে ব্যাপক নিরাপত্তা নেয়া হয়। ওই সময় সেখানে উৎসুক জনতা ভিড় করে। পুলিশ লাঠিচার্জ করে জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

প্রসঙ্গত, বেআইনিভাবে বিরল প্রজাতীর কৃষ্ণ ও চিত্রা হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার সালমান খানকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। পাশপাশি দশ হাজার রুপি জরিমানাও করা হয়েছে তাকে।

 

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: