সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪১ সালের পরও শেখ হাসিনা ক্ষমতায় থাকুক : রওশন

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, শেখ হাসিনা ২০৪১ সাল পর্যন্ত তো বটেই, এরপরেও তিনি যেন ক্ষমতায় থাকতে পারেন, সেই কামনা করি। তিনি বলেন, এমন কোনো কাজ নেই যেটা প্রধানমন্ত্রী পারেন না। এ কারণে তিনি যেন দীর্ঘদিন বেঁচে থাকেন। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে।

বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহ সদর থেকে গণমাধ্যমে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। আজ নয়টি মডেল মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন প্রধানমন্ত্রী। গণভবনে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমেই এই ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

যে নয়টি জেলায় এই নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে, তার মধ্যে একটি ময়মনসিংহ। এ জেলাকে বাছাই করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান রওশন। আর এ নিয়ে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী দীর্ঘদিন যেন জনগণের জন্য কাজ করতে পারেন’ সে কামনার কথা তুলে ধরেন তিনি। প্রধানমন্ত্রীর কাছে স্থানীয় উন্নয়নে নানা দাবি তুলে ধরে রওশন বলেন, আমি এসব বলছি, কারণ আপনি পারবেন না, এমন কোনো কাজ তো নেই। আমরা দোয়া করছি আপনি শুধু ৪১ সাল পর্যন্ত না, আপনি শতায়ু হোন।

প্রধানমন্ত্রীর কাছে একটি আবেদন জানিয়ে রওশন বলেন, আপনি যেমন ৫৬০টি জেলা ও উপজেলাতে মসজিদ করার উদ্যোগ নিয়েছেন, তেমনি প্রতিটি জেলা ও উপজেলাতে একটি করে মোট ৫৬০টি শিল্প গড়ে তুলবেন যেন মানুষের কর্মসংস্থান হতে পারে। তিনি বলেন, আমাদের প্রিয় নবী বলেছেন, তুমি যদি ক্ষুধার্ত থাক, তাহলে তুমি নামাজ আদায় করতে যেও না। আগে খেয়ে নাও, তারপর শান্তি মতো নামাজ পড়। তাই আপনার কাছে আমার আবেদন এটা আমরা চাই আপনার কাছে।

ময়মনসিংহ পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করায় ধন্যবাদ জানিয়ে এ বিষয়ে দ্রুত প্রজ্ঞাপন জারির দাবিও জানান রওশন। বলেন, গেজেটটা চাই তাড়াতাড়ি যাতে করে আমরা নির্বাচনটা করতে পারি। আরেকটা কথা হলো প্রধানমন্ত্রীর কাছে যখন চাইব, তখন তো সবই চাইব। একটা একটা চাইব নাকি? নদী খননটা চাই। এরপর প্রধানমন্ত্রীর শতায়ু এবং ২০৪১ সালের পরেও ক্ষমতায় থাকা কামনা করে রওশন বলেন, আপনাকে অনেক অনেক দোয়া করছি, আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: