সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তুই এতোবার মানুষের কাছে মাফ চাস, আমার খারাপ লাগে’

বিনোদন ডেস্ক:: টেলিভিশন অনুষ্ঠানে ধর্ষণ নিয়ে আপত্তিকর আলোচনা করার কারণে তোপের মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ও শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগর। কিছু দিন আগেই ‘এবং পূর্ণিমা’ শীর্ষক অনুষ্ঠানে তারা সেই আলোচনা করেন। সাধারণ মানুষের পাশাপাশি মিশা ও পূর্ণিমার মন্তব্য নিয়ে তারকারাও অনেক সমালোচনা করেছেন। এবার সেই কাতারে সামিল হলেন একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক ওমর সানী।

মঙ্গলবার (৩ এপ্রিল) ফেসবুক লাইভে এসে ওমর সানী ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানের সেই পর্বটি নিয়ে কথা বলেন। শুরুতেই তিনি জাতীয় চলচ্চিত্র দিবসের শুভেচ্ছা জানান সবাইকে এবং দেশীয় চলচ্চিত্রের উন্নতি কামনা করেন।

এরপর পূর্ণিমাকে উদ্দেশ্য করে ওমর সানী বলেন, আমি খুব ভালো অভিনেত্রী, ভালো ব্যক্তিত্বসম্পন্ন মানুষ হিসেবে জানি তোমাকে। তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা। তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। তোমাকে সঞ্চালক বলল, আর তোমাকে এটা প্রশ্ন করতে হবে কেন? কী কারণে? অবশ্যই এ ধরণের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল।

মিশা সওদাগর প্রসঙ্গে ওমর সানী বলেন, ও (মিশা) আমার বেস্ট ফ্রেন্ড। সে শিল্পী সমিতির সভাপতি। আমার অসুস্থতার কারণে অনেকবার আমাকে দেখতে এসেছে। ধন্যবাদ মিশা তোমাকে। আমি জানি খুব শিক্ষিত ছেলে তুমি। সবসময় সেটাই বলো তুমি। তুই আমার ভালো বন্ধু। বেফাঁস কথা বলার জন্য তুই এতো বার মানুষের কাছে মাফ চাস, শিল্পীর কাছে মাফ চাস, আমার ভালো লাগে না। বন্ধু তো, তাই খুব খারাপ লাগে।

ওমর সানী আরও বলেন, ও (মিশা) বলেছে, মৌসুমী আমার গুড ফ্রেন্ড, সানী আমার গুড ফ্রেন্ড। ওকে, অবশ্যই গুড ফ্রেন্ড।  তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো উদ্দেশ্য থেকে উত্তর দেসনি, কাউকে ছোট করে হয়তবা উত্তর দেসনি, কিন্তু উত্তর দেয়ার স্টাইলটা আরো বেটার হওয়া উচিত ছিল।

এরপর শিল্পীদের উদ্দেশ্য করে ওমর সানী বলেন, টেলিভিশন চ্যানেলগুলো আমাদের অংশ। সঞ্চালক আমাদের নানা কিছু বলতে পারে তাই বলে আমাদের সেটা বলতে হবে? আমাদের বলতে হবে না। এমনি জানেন যে, আমাদের চলচ্চিত্রের এই অবস্থা। নাক সিটকানো একটা ভাব চলচ্চিত্রে আছে। এমন অবস্থায় এই ধরণের মন্তব্য করা আমার মনে হয় না উচিত। শোবিজের শিল্পীদের বলবো যে, বিবেককে খাটান। এটা কিন্তু ল্যাটিন আমেরিকা না, এটা ইউরোপ না, এটা অস্ট্রেলিয়া না, এটা বাংলাদেশ। তার জন্য ব্যালেন্স করে কথা বলতে হয়।

ওমর সানীর ফেসবুক লাইভ:

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: