সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার পূর্ণিমার অতিথি দুই বন্ধু সিয়াম-তৌসিফ

বিনোদন ডেস্ক:: সেলিব্রেটি তারকাদের আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’। চিত্রনায়িকা পূর্ণিমার সাবলীল উস্থাপনায় ইতোমধ্যে অনুষ্ঠানটি দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই হাজির হন দেশি শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা।

তারা পূর্ণিমার সঙ্গে আড্ডায় মেতে উঠেন। সে আড্ডায় প্রিয় তারকার সম্পর্কে জানা অজানা তথ্য নিয়ে আলোচনা হয়। সেখানে উঠে আসে তারকাদের জীবনবোধ, শিল্পবোধেও নানা কথাও।

সম্প্রতি এবং পূর্ণিমার নতুন একটি পর্ব রেকডিং শেষ হলো। এতে অংশ নিয়েছেন টিভি নাটকের দুই জনপ্রিয় মুখ তৌসিফ ও সিয়াম। পূর্ণিমার সঙ্গে আড্ডায় তারা নিজেদের অনেক অজানা কথা বলেছেন। ক্যারিয়ার শুরুর দিকের সংগ্রাম ও প্রতিকূলতা পেরিয়ে তাদের এগিয়ে যাওয়র গল্প উঠে এসেছে। পাশাপাশি শুটিংকালীন মজার মজার অভিজ্ঞতাও শেয়ার করেছেন। সেইসঙ্গে বলেছেন তাদের বন্ধুত্বের গল্প।

এতে অংশ নেয়া প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘পূর্ণিমা আপু আমাদের প্রিয় অভিনেত্রী। তার সঞ্চালনায় বেশ প্রশংসিত। তার এ অনুষ্ঠানে প্রাণবন্ত আড্ডা দিয়েছি আমরা। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি দেখে আনন্দ পাবেন।’

সিয়াম বলেন, ‘পূর্ণিমা আপুর সঙ্গে একটি নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে আমার। এবার তার উপস্থাপনায় এবং পূর্ণিমায় আড্ডা দিলাম। বেশ আনন্দঘন আড্ডা দিয়েছি। যে দর্শকরা আমাদের অনেক বিষয়ে জানতে আগ্রহী তারা এখানে অনেক প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।’

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। আরটিভিতে প্রতি শনিবার রাত ১০টায় প্রচার হয় অনুষ্ঠানটি। শিগগিরই সিয়াম ও তৌসিফের এ পর্বটিও প্রচার হবে বলে জানিয়েছেন প্রযোজক।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: