সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাইড শেয়ারিংয়ের নতুন অ্যাপ ‘ওভাই’

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: রাইড শেয়ারিং অ্যাপের প্রচলিত ধারণা বদলে দিতে সম্প্রতি ঢাকায় যাত্রা শুরু করেছে মোবাইল অ্যাপভিত্তিক পরিবহন সেবা ‘ও ভাই’। দেশে প্রথমবারের মতো রাইড শেয়ারিং সেবায় তারা যুক্ত করেছে সিনজি অটো রিকশা ও মাইক্রোবাস। এছাড়াও, নিয়মিত পরিবহন সেবা গাড়ি ও মোটরবাইকতো থাকছেই সেবা তালিকায়।

‘আর নয় অপেক্ষা, মুহূর্তেই রাইড সেবা’ প্রতিপাদ্য নিয়ে অন্যান্য রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম থেকে একটু আলাদা হয়েই যাত্রা শুরু করে ‘ও ভাই’।

এ নিয়ে ‘ও ভাই’ এর অ্যাপ নির্মাতা জানান, গ্লোবাল প্যাসেঞ্জার ও কার্গো পরিবহনে আমাদের অনেকদিনের অভিজ্ঞতা রয়েছে। আর এ অভিজ্ঞতাই আমাদের অনুপ্রাণিত করেছে ঢাকাবাসীর জন্য সাশ্রয়ী ও সুবিধাজনক পরিবহন সেবা নিয়ে আসতে। ও ভাই এর লক্ষ্য দেশজুড়ে সবার জন্য নিরাপদ, বিশ্বাসযোগ্য ও সুবিধাজনক পরিবহন সেবা নিশ্চিত করা। যেটা যা আমাদের গ্রাহকদের জীবনকে সহজ করে তোলার ক্ষেত্রে বাড়তি সুবিধা যোগ করবে। পাশাপাশি, আমাদের সেবা গ্রাহকদের জন্য ‘ওয়েটিং টাইম’ ও অনেকখানি কমিয়ে আনবে। কেননা, আমাদের একই অ্যাপের মধ্যে বিকল্প বাহন সেবা রয়েছে।’

গ্রাহকদের নিশ্চিন্ত ও নিরাপদ সেবা নিশ্চিত করার জন্য ‘ও ভাই’- এ যানবাহন নিবন্ধনের আগে সুচারুভাবে যাচাই-বাছাই করা হয়। চালকদের সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নির্বাচন করা হয়। ‘ও ভাই’ এর সেবার আরেকটি অভিনব ব্যাপার হচ্ছে এর প্রি-শিডিউল রাইডের ব্যবস্থা। গ্রাহকরা চাইলে একদিন আগেই তাদের রাইডের প্রি-শিডিউল করে রাখতে পারবেন। পাশাপাশি, গ্রাহকদের রাইড বুকিং কিংবা অ্যাপ ব্যবহার সংক্রান্ত যেকোন বিষয়ে সহায়তার জন্য ‘ও ভাই’- এর রয়েছে চব্বিশ ঘন্টা কল সেন্টার সহায়তা। ‘ও ভাইয়ের‘ কল সেন্টারের নম্বর হচ্ছে ০৯৬১০০ ৫৬৭৮৯।

অ্যাপটি গ্রাহকরা বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন গুগল প্লে স্টোর ও আইওএস অ্যাপ স্টোর থেকে। গ্রাহকদের জন্য আরও আনন্দের খবর হচ্ছে আগামী তিন থেকে চার মাসের মধ্যে ‘ও ভাই’- এর সেবা দেশের ২২টি শহরে চালু করা হবে। আর এ সেবায় নিশ্চিত করা হবে গ্রাহকরা যেনো সহজেই তাদের পছন্দের বাহনটি খুঁজে পান এবং এক্ষেত্রে তাদের অপেক্ষার সময়ও অনেক কমে আসে অনেকখানি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: