সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফির রেকর্ড স্পর্শ করলেন সৌম্য

স্পোর্টস ডেস্ক:: জাতীয় দলের হয়ে শেষ কয়েক বছর থেকেই নিজেকে মেলে ধরতে পারছেন না টাইগার ওপেনার সৌম্য সরকার। ওয়ানডে দলে এরই মধ্যে হয়ে পড়েছেন অনিয়মিত। প্রিমিয়ার লিগেও তার ব্যাটে তেমন রান নেই। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে দলের গুরুত্বপূর্ণ সময় জ্বলে উঠলো তার ব্যাট। রেলিগেশন লিগের ডু অর ডাই ম্যাচে খেললেন ১৫৪ রানের দুর্দান্ত এক ইনিংস। ইনিংসটি সাজান ৯টি চার ও ১১টি ছয়ের সাহায্যে।

লিস্ট ‘এ’ তে এতদিন এক ইনিংসে সর্বোচ্চ ১১ টি ছয় মেরে রেকর্ডটি নিজের করে রেখেছিলেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। এবার ব্রাদার্সের বিপক্ষে ১১ টি ছয় মেরে মাশরাফির গড়া রেকর্ডে ভাগ বসান বাঁ-হাতি ওপেনার সৌম্য।

ফতুল্লায় খান সাহেব ওসমান স্টেডিয়ামে লিস্ট ‘এ’ ক্রিকেটে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে ৫১ বলে খেলেন ১০৪ রানের ঝড়ো ইনিংস। যেখানে ছক্কা ছিল ১১টা। যা এতদিন লিস্ট ‘এ’ ক্রিকেটে ছিল একজনের এক ইনিংসে সর্বোচ্চ।

বুধবার রেলিগেশন লিগের শেষ ম্যাচে ব্রাদার্সের বিপক্ষে টিকে থাকতে জয়ের কোন বিকল্প নেই অগ্রণী ব্যাংকের। এমন ম্যাচে জ্বলে উঠলো সৌম্যর ব্যাট। ৬৭ বলে করেন হাফ সেঞ্চুরি। শতরানের ইনিংস খেলতে তার লাগে ১০৭ বল। আর বাকি ৫০ করতে খেলেন মাত্র ১৮ বল। তার ইনিংসে ছিল ৯টি চার ও ১১টি ছয়ের মার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: