সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে প্রেমিকের বাড়িতে প্রেমীকার অনশন

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নাজু মিয়া নামে এক যুবকের বাড়িতে প্রেমীকার মাহিমা আক্তার (১৮) বিয়ের দাবীতে অনশন করেছে। প্রেমিক নাজু মিয়া (২০) উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রামে আলীনুর মিয়ার ছেলে। প্রেমিকা মাহিমা আক্তার একেই ইউনিয়নের নালের বন্ধ গ্রামের পাশেই খইলসা জুরী গ্রামের মৃত আব্দুস ছাত্তার মেয়ে। এ নিয়ে এলাকায় তুলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে নালের বন্ধ গ্রামে প্রেমিক নাজু মিয়ার বাড়িতে। ঘটনার পর সোমবার বিকালে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে ও ঐ কিশোরীকে উদ্ধার করে তার মায়ের কাছে রেখেছে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানাযায়,গত রবিবার রাতে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রামে নাজু মিয়া নিজ বাড়িতে ঐ কিশোরীর দীর্ঘ দিনের প্রেমের সর্ম্পক থাকায় তাদের মধ্যে প্রায়ই মেলামেশা হয়। এখন বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক নাজু মিয়া টালবাহানা করলে ঐ কিশোরী নাজু মিয়ার বাবা ও মাকে বিষয়টি অবগত করলে তারা থাকে তাড়িয়ে দিয়ে। এরপর মাহিমা বিয়ের নাজু মিয়ার বাড়িতে দাবীতে অনশন শুরু করে।

সোমবার সকালে এই বিষয়টি জানাজানি হলে ও স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে ঐ কিশোরী উদ্ধার করে। নাজু মিয়ার পিতা আলীনুর মিয়া বলেন,ঐ কিশোরী আমার বাড়ির ভিতরে ডুকে পড়ে। সাথে সাইে স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যাক্তিদের মাধ্যমে তাকে ফিড়িয়ে দেই। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঐ ঘটনায় মেয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দিয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: