সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিগুয়াইন-বেনজেমা : সমালোচিত দুই স্ট্রাইকার মুখোমুখি

স্পোর্টস ডেস্ক:: করিম বেনজেমা আর গঞ্জালো হিগুয়াইন, দুজনের মধ্যে দারুণ একটি মিল রয়েছে। না, তারা দুজন স্ট্রাইকার, এই মিল নয়। আরেকটি জায়গায় একবিন্দুতে দাঁড়িয়ে তারা, নেতিবাচকভাবে। দুজনই নিজ নিজ অবস্থানে যে ভীষণ সমালোচিত! চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আজ মুখোমুখি হচ্ছেন ফ্রান্স আর আর্জেন্টিনার দুই স্ট্রাইকার, রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের হয়ে।

ও, আরেকটি বিষয় তো বলাই হয়নি। দুজন কিন্তু এক সময়ের সতীর্থও। একইসঙ্গে খেলেছেন রিয়াল মাদ্রিদে। বেনজেমা রিয়ালেই রয়ে গেছেন। হিগুয়াইন চলে গেছেন জুভেন্টাসে।

ক্লাব ক্যারিয়ারটা ভীষণ সমৃদ্ধ দুজনেরই। ২০১৫-১৬ মৌসুমে সিরিআ’র সর্বোচ্চ গোলদাতা ছিলেন হিগুয়াইন। এদিকে, শেষ চারটি চ্যাম্পিয়ন্স ট্রফির তিনটিই জিতেছে রিয়াল মাদ্রিদ। যে সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান ছিল বেনজেমার।

তবে সাম্প্রতিক ফর্ম বিবেচনায় দুজনই ভীষণ সমালোচিত, সহজ সুযোগ মিস করে নিয়মিতই ভক্ত-সমর্থকদের ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হচ্ছেন বেনজেমা-হিগুয়েন। বিশেষ করে জাতীয় দলে তো তাদের ভূমিকা রীতিমত প্রশ্নবিদ্ধ।

ফলে দুজনেরই বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। সেই কম সম্ভাবনাকে বেশি করতে চ্যাম্পিয়ন্স লিগটা হতে পারে তাদের ছন্দে ফেরার মঞ্চ। আজ রাতে তাই দুজনের কাউকে সময়ের সেরা ছন্দে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: