সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল খেলতে হায়দরাবাদ গেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক:: আইপিএলে এবার সাকিবের ঠিকানা সানরাইজার্স হায়দরাবাদ। দলের সঙ্গে যোগ দিতে আজ বিকেল ৫টা ২০ মিনিটে জেট এয়ারওয়েজের এক ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বাংলাদেশ ও বিশ্বের সেরা এই অলরাউন্ডার। কলকাতা হয়ে হায়দরাবাদে পৌঁছাবেন তিনি।

৭ এপ্রিল থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের এগারোতম আসর। তবে নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৯ এপ্রিল মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ।

গত ২৭ জানুয়ারি ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পান সাকিব। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করেন এই তারকা। ফলে দীর্ঘ দিন ধরে খেলার বাইরে এই তারকা। তবে নিদাহাস ট্রফির শেষ দুই ম্যাচে বাংলাদেশের হয়ে মাঠে নামেন সাকিব। এছাড়া ঘরের মাঠেও একটি প্রস্তুতি ম্যাচ খেলেন।

দীর্ঘ সাত বছর কলকাতার জার্সিতে আইপিএল খেলা সাকিব এবার দুই কোটি রুপিতে নাম লিখিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশি কাটার বোলার মোস্তাফিজ। তবে এবার এই কাটার মাস্টারও দল পরিবর্তন করে নাম লিখিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন মোস্তাফিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: