সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিকের উচ্ছেদ অভিযান : ‘ব্যাচেলর হোটেল’ থেকে ৬ যৌনকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর পৌরবিপনীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে ৬ যৌনকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার (২ এপ্রিল) নগরীর ধোপাদিঘীর পাড়ে নিজেদের মালিকানাধীন পৌরবিপনী মার্কেটের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালায় সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। এতে নেতৃত্ব দেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় মেয়র পৌর বিপনীর দ্বিতীয়তলায় পরিদর্শনে গিয়ে ‘ব্যাচেলর হোটেল’ নামের একটি প্রতিষ্ঠানে অসামাজিক কার্যকলাপের খবর পান কর্মকর্তারা। পরে পুলিশের অভিযানে সেখান থেকে ৬ যৌনকর্মী ও ‘ব্যাচেলর হোটেল’ এর দুই কর্মচারীকে আটক করে।

আটককৃতদের মধ্যে আবদুস শহীদ নামের এক কর্মচারী অভিযান চলাকালে উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছে জানিয়েছে ‘ব্যাচেলর হোটেল’ মালিক আলাউদ্দিন আলো। তিনি নগরীর মেন্দিবাগের বাসিন্দা। মালেক নামের এক ব্যক্তির মাধ্যমে তিনি ব্যবসা পরিচালনা করেন।

নগর ভবন সূত্রে জানা যায়, পৌরবিপণী বিতানের দ্বিতীয়তলায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে স্থাপনা নির্মাণ করে ভোগদখল করে আসছিলেন আলাউদ্দিন আলোসহ আরো কয়েক ব্যক্তি। অবৈধ স্থাপনা উচ্ছেদের লক্ষ্যে সোমবার দুপুরে পৌরবিপনী বিতান পরিদর্শনে যান মেয়র আরিফুল হক চৌধুরী। পৌরবিপনীর অন্যান্য ব্যবসায়ীরা মেয়রকে পেয়ে ‘ব্যাচেলর হোটেল’ সম্পর্কে অভিযোগ করলে তিনি বিপনীর দোতলায় পরিদর্শনে যান।

মেয়রসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি টের পেয়ে হোটেলে অবস্থান করা ৬ নারী বিকল্প পথে নিচতলার একটি কক্ষে আত্মগোপন করেন। পরে সিটি কর্পোরেশনের কর্মচারীরা তাদেরকে বের করে আনেন। এছাড়া হোটেলের দুই কর্মচারীকেও আটকে রাখেন তারা।

খবর পেয়ে পুলিশ এসে দুই কর্মচারী ও ৬ যৌনকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বাইদুল্লাহপুর গ্রামের আবদুল মুক্তাদিরের ছেলে আবদুস শহীদ ও জকিগঞ্জ উপজেলার কসকনকপুর কামারপাড়ার মৃত আব্বাসের ছেলে মোস্তাক আহমদ, বরিশালের মেহেন্দিগঞ্জের শওকত আলীর মেয়ে জ্যোতি (২৮), সুনামগঞ্জের বিশ্বম্বরপুর থানার পলাশ গ্রামের ঝর্ণা (১৯), গাজীপুরের শ্রীপুর থানার তাজুল ইসলামের মেয়ে আঁখি (২২), গাজীপুর সদর থানার সজিব আহমদের মেয়ে সুমি (২৮), ভোলা থানার পাটিয়া গ্রামের প্রিয়া (১৯) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নতুনপূর্ণ গ্রামের কদ্দুস মিয়ার মেয়ে কাজল (২৪)। এসময় হোটেল থেকে মাদক উদ্ধার করা হয়।

অভিযান টের পেয়ে হোটেলের ম্যানেজার মালেক পালিয়ে যায়।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার ফয়সল মাহমুদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। হোটেলের ভেতরে সুড়ঙ্গ তৈরি করে এরকম অসামাজিক কার্যকলাপের পেছনের মদদদাতাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, পৌরবিপণী মার্কেট এমনিতেই ঝুঁকিপূর্ণ। দ্বিতীয়তলায় নির্মিত ঘরগুলোও অবৈধ। অবৈধ এই স্থাপনা সিটি কর্পোরেশন গুড়িয়ে দেবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: