সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিএনপির আন্দোলনে জনগণ ৯ বছরে সাড়া দেয়নি, ৯ মাসেও দিবে না’

নিউজ ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- আসন্ন নির্বাচনের আগে বিএনপি যে আন্দোলন করবে তা জনগণ ও তাদের দলীয় নেতা কর্মীরা বিশ্বাস করবে না। দেশের মানুষ তাদের আন্দোলনে ৯ বছরে সাড়া দেয়নি, ৯ মাসেও দিবে না।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনগর উপজেলা বাজার এলাকায় বেইলি ব্রিজের কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপির রাজনীতি নেতিবাচক। ভুলের চরা বালিতে আটকে গেছে। গত নয় বছরে যারা আন্দোলন করতে পারেনি। বাকি ৯ মাসে তারা আন্দোলন করতে পারবে এটা জনগণ বিশ্বাস করবে না। বিএনপির অতীতের যে সহিংসতার রাজনীতি, এটি জনগণ প্রত্যাখ্যান করেছেন।

তিনি বলেন, বেগম জিয়ার গ্রেফতারের পর তিনি যখন কারাগারে গেলেন, বিএনপি তখন ভেবেছিল সারাদেশে আন্দোলনের জোয়ার আসবে। কিন্তু কোথাও কোন আন্দোলন হয়নি। বেগম জিয়া যখন জেলে গেলেন, সে সময় যারা আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচনকে সামনে রেখে, নির্বাচন মুডে জনগণকে আন্দোলনে ডাকলে তারা সাড়া দিবে এটা দুঃস্বপ্নের নামান্তর।

সেতুমন্ত্রী আরও বলেন, মুন্সীগঞ্জের মানুষের দুর্ভাগ্য, অতীতে এখানে অনেকেই ক্ষমতায় ছিলো। এখানে প্রায় ১০০টি বেইলি ব্রিজ ছিল। শেখ হাসিনার সরকারের আমলে মুন্সীগঞ্জে অনেকগুলো বেইলি ব্রিজের কাজ ধরেছি। অর্ধেকের মতো করে ফেলেছি। বর্তমানে ২৯টি ব্রিজের নির্মাণ কাজ চলামান আছে। বাকিগুলোর কাজও চলামন। দুই অর্থ বছরে এখানকার সব বেইলি ব্রিজগুলোকে কংক্রিটে নিয়ে এসেছি। কাজের মান ঠিক রেখে যত দ্রুত সম্ভব কাজ শেষ করা হচ্ছে।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে যে কয়েকটি জায়গায় জনসভা করেছেন, জনসভায় নারী-পুরুষ ও তরুণের উপস্থিত প্রমান করে, আগামী নির্বাচনে জনগণ আওয়ামী লীগের নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: