সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০ বছর বয়সী মডেলের সঙ্গে ডিক্যাপ্রিওর প্রেম!

বিনোদন ডেস্ক:: অস্কারজয়ী জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। সেই ১৯৯৭ সালের ‘টাইটানিক’ দিয়ে বিশ্বজুড়ে তার জনপ্রিয়তা। এখনো সিনেমাপ্রেমী দর্শকের কাছে আলাদা আগ্রহের নাম ডিক্যাপ্রিও। ‘টাইটানিক’-এর পর সেই ছবির সহ-অভিনেত্রী কেট উইন্সলেটের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় বলে গুঞ্জন শোনা যায়। অনেক দিন ধরেই সেই প্রেমের আঁচ ছড়িয়ে-ছিটিয়ে ছিলো হলিউড আঙিনায়। তবে পরবর্তীতে জানা যায়, কেট ও তিনি কেবলই বন্ধু।

এদিকে বেশ কিছু দিন ধরে লিওনার্দো নতুন প্রেমে মজে আছেন। তার নতুন এই প্রেমিকার নাম ক্যামিলা মররনে। তিনি আর্জেন্টাইন বংশোদ্ভূত মডেল। মজার ব্যাপার হচ্ছে, ক্যামিলার বয়স মাত্র ২০ বছর। যেখানে লিওনার্দো ডিক্যাপ্রিওর বয়স ৪১ বছর। অর্থাৎ নিজের চেয়ে ২১ বছরের ছোট তরুণীর সঙ্গে প্রেম করছেন ডিক্যাপ্রিও।

ডিক্যাপ্রিও ও ক্যামিলা

আরও একটি মজার ব্যাপার রয়েছে, লিওনার্দোর প্রেমিকা ক্যামিলার মায়ের সঙ্গে প্রেম করছেন হলিউডের আরেক অভিনেতা। তিনি অস্কারজয়ী আল পাচিনো। তবে আল পাচিনো এবং ক্যামিলার মা লুসিলা সোলাওর প্রেম দীর্ঘ দিনের। এই সুবাদে ইদানিং ডিক্যাপ্রিও এবং আল পাচিনোর মধ্যকার যোগাযোগ বেড়েছে বলে জানা যায়।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা যায়, মায়ের ৭৭ বছর বয়সী প্রেমিক আল পাচিনোর অভিনয়ের স্কুল থেকে প্রশিক্ষণ নেন ক্যামিলা। এরপর হলিউডের সিনেমায় নাম লেখান এই মডেল। তবে তিনি আলোচনায় আসেন ‘ডেথ উইশ’ ছবিতে অভিনয় করে। বর্তমানে লিওনার্দোর প্রেমিকা হিসেবেই তিনি বেশি আলোচিত।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: