সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার স্বাস্থ্য সম্পর্কে যা বললো ঢামেক

নিউজ ডেস্ক:: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল কর্তৃৃপক্ষ। সোমবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট এখনো হাতে এসে পৌঁছায়নি। খালেদার স্বাস্থ্য পরীক্ষায় গঠিত চার সদস্যের মেডিকেল বোর্ডের রিপোর্ট পেলে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

সংবাদ সম্মেলনে এসব কথা বলেন প্রশাসনিক পলিচালক পর্যদের উপ-পরিচালক ডা. মো. শাহ আলম তালুকদার। তিনি বলেন, আমি দুঃখ প্রকাশ করে বলছি সংবাদ সম্মেলনে ঢামেক পরিচালক (ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন) উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু তিনি একটি বিশেষ কাজে আসতে পারেননি। এছাড়া খালেদা জিয়া শারীরিক সম্পর্কে রিপোর্ট আমাদের হাতে আসেনি বা এ বিষয়ে আমাদের কোনো অবহিত করা হয়নি।

তিনি বলেন, আমরা যতদূর জানতে পেরেছি, খালেদা জিয়া স্বাস্থ্য বিষয়ে পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট আমাদের কাছে আসবে না। কারা কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। তবে খালেদার স্বাস্থ্য পরীক্ষায় গঠিত চার সদস্যের মেডিকেল বোর্ডের রিপোর্ট পেলে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

jagonews24

ডা. মো. শাহ আলম তালুকদার বলেন, খালেদা জিয়া আমাদের (ঢামেক) রোগী নন। এ বিষয়ে আমাদের কাছে পরীক্ষার রিপোর্ট আসারও কথা না। আপনারা (সাংবাদিক) কারা কর্তৃপক্ষের সঙ্গে যোগযোগ করেন।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় গতকাল (রোববার) চার সদস্যের বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। পরে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন গঠিত মেডিকেল বোর্ড।

মেডিকেল বোর্ড সদস্যরা হলেন- অধ্যাপক মো. সামিউজ্জামান (অর্থোপেডিক্স), মনসুর হাবীব (নিউরোলজি), টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

আজ (সোমবার) সংবাদ সম্মেলনে খালেদা জিয়া স্বাস্থ্য বিষয়ে সর্বশেষ জানানোর কথা ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: