সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজ কর্মস্থলে ফিরলেন জাফর ইকবাল

শাবি সংবাদদাতা:: কর্মস্থল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ফিরেছেন জনপ্রিয় লেখক ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। সোমবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ড. এম ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে নিজ অফিসরুমে যোগদান পত্রে স্বাক্ষর করেন তিনি।

এসময় তিনি বলেন, ‘আমি এখন পুরোপুরি সুস্থ আছি। শারীরিক অবস্থা আগেই ভাল হলেও সোমবার ডাক্তাররা আমাকে ছাড়পত্র দেয়। অনেক দিন ক্লাস না নেয়াই শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত হচ্ছিল। তাই সম্ভব হলে আজ থেকেই ক্লাস নেয়া শুরু করব।’

জাফর ইকবালের নিরাপত্তার দায়িত্বে থাকা জালালাবাদ থানার সহকারী উপপরিদর্শক মো. মিরাজ উদ্দিন বলেন, নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে স্যারের অফিসের সামনে, কর্মস্থলের ভবনের নিচে ও স্যারের বাসার সামনে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন থাকবে।

প্রসঙ্গত, গত ৩ মার্চ বিকেলে শাবি ক্যাম্পাসে একটি অনুষ্ঠান চলাকালে ড. মুহম্মদ জাফর ইকবালকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় ফয়জুল হাসান নামে এক তরুণ। হামলার পর ড. জাফর ইকবালকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অস্ত্রোপচার শেষে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে এয়ার-অ্যাম্বুলেন্সে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়।

এর আগে গত ১৪ মার্চ চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে প্রথম দফায় শাবিতে এসেছিলেন তিনি। এর পরেই চিকিৎসকদের পরামর্শে অধ্যাপক জাফর ইকবাল দীর্ঘদিন বিশ্রামে ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: