সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তরুণদের জন্য ‘স্বপ্নজাল’

বিনোদন ডেস্ক:: নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার (৬ এপ্রিল)। সুপারহিট ‘মনপুরা’ মুক্তির দীর্ঘ নয় বছর পর তার নতুন ছবি আসছে প্রেক্ষাগৃহে। ‘মনপুরা’ যেমন দর্শককে মুগ্ধতায় ডুবিয়েছে, তেমনি ‘স্বপ্নজাল’ও দর্শককে ভালো লাগার অন্যরকম এক জালে আবদ্ধ করে নেবে বলেই আশাবাদী নির্মাতা।

গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘স্বপ্নজাল’-এর গল্পটা দুই বাঁধনহারা তরুণ-তরুণীর। তাদের সীমাহীন প্রেমের। এই গল্পটার মূল টার্গেট তরুণ দর্শক। যারা কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। কারণ তারা নিজেকেই খুঁজে পাবেন এই ছবির পরতে পরতে। তাই তরুণদের কাছে সেই আহ্বান পৌঁছে দিতে জোর কদমে প্রচারণা চালাচ্ছেন ‘স্বপ্নজাল’-এর নির্মাতা, শিল্পী ও অন্যান্যরা।

সোমবার (২ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যাচ্ছে ‘স্বপ্নজাল’ টিম। সেখানকার সিনেমা ক্লাবের সহযোগিতায় শিক্ষার্থীদের কাছে এই ছবির আবেদন তুলে ধরবেন সংশ্লিষ্টরা। প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার জন্য বলবেন। এর আগে একাধিক বেসরকারি বিশ্ববিদ্যালয়েও গিয়েছিলো ‘স্বপ্নজাল’ টিম।

‘স্বপ্নজাল’ ছবির পোস্টার

এদিকে মুক্তির জন্য মাঝখানে বাকি রয়েছে মাত্র ৩ দিন। এখনও ‘স্বপ্নজাল’ ছবির কোনো গান প্রকাশ হয়নি। এটা নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। কারণ ‘মনপুরা’ ছবিটি হিট হওয়ার পেছনে অন্যতম কারণ ছিলো এর গান। ‘নিথুয়া পাথারে’, ‘যাও পাখি বলো তারে’ কিংবা ‘সোনার ময়না পাখি’ এসব গান ছবিটি মুক্তির আগেই মানুষের মুখে মুখে ঘুরে। যার ফলেই সিনেমা হলে ‘মনপুরা’ দেখার জন্য দর্শকের ঢল নামে। কিন্তু এমনটা হচ্ছে না ‘স্বপ্নজাল’-এর ক্ষেত্রে।

নির্মাতা জানিয়েছেন, সময়ের পরিবর্তনের সঙ্গে তিনি প্রচারণার কৌশল বদলেছেন। ‘স্বপ্নজাল’ মুক্তি ঠিক আগ মুহূর্তে এর গান প্রকাশ করবেন। তার মতে, এটাই সময়োপযোগী প্রচারণার কৌশল।

‘স্বপ্নজাল’ ছবিতে জুটি বেধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও নবাগত ইয়াশ রোহান। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনুসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: