সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘‘সিনেমার সাফল্যে ‘বিবাহিত’ কোনো বাধা না’’

বিনোদন ডেস্ক:: সিনেমা পাড়ায় একটা কথা ঘুরে বেড়ায়, বিবাহিত নায়িকাদের সিনেমা নাকি হিট হয় না। দর্শক নাকি নায়িকাদের অবিবাহিত অবস্থায়ই পছন্দ করেন। বিয়ে করে ফেললে নায়িকাদের জনপ্রিয়তা কমে যায়। এমন কথার কোনো ভিত্তি নেই বলেই মনে করেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। তার মতে, সিনেমা ভালো হলে সেটা দর্শক পছন্দ করবেন। এতে বিবাহিত নায়িকা কোনো বাধা হতে পারে না।

সম্প্রতি মুক্তি পেয়েছে রানী মুখার্জির নতুন সিনেমা ‘হিচকি’। দীর্ঘ চার বছর পর এই ছবির মাধ্যমে তিনি কামব্যাক করেছেন। আর তার ফিরে আসাকে যেন ভালোবাসা দিয়ে স্বাগতম জানিয়েছে ভারতীয় দর্শক। তাইতো মাত্র এক সপ্তাহেই তার ‘হিচকি’ সাফল্যের মুখ দেখে ফেলেছে।

গত ২৩ মার্চ ভারতের ৯৬১ সিনেমা হলে মুক্তি পায় ‘হিচকি’। আর সপ্তাহ পেরিয়ে সেই সিনেমার আয় ছাড়িয়ে গেছে ৩১.১০ কোটি। যেখানে ‘হিচকি’র বাজেট ছিলো সর্বসাকুল্যে ২০ কোটি। অর্থাৎ এক সপ্তাহেই লগ্নি তুলে হিট সিনেমার তালিকায় ঢুকে গেছে রানির ‘হিচকি’। এখনও সমান দাপটে সিনেমা হলের পর্দায় চলছে ছবিটি।

এদিকে ‘হিচকি’র এমন সাফল্যে রানী মুখার্জি অভিভূত। তিনি বলেন, ‘হিচকি’ ও আমাকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ। এতে এটাই প্রমাণ হলো যে, ভালো সিনেমা ও ভালো অভিনয় সব সময়ই সাফল্য পায়। তাতে বিবাহিত কিংবা সন্তানের মা এই দুই স্টাটাস কখনওই বাধা হয় না। দর্শক সিনেমাটিকে ভীষণ ভালোবাসা দিয়েছে। দর্শকরাই একজন ‘ওয়ার্কিং মাদার’কে জিতিয়ে দিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: