সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বিএনপি’র সাংগঠনিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি:: জাতীয়তাবাদী দল বিএনপি কানাইঘাট উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যেগে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা ও সাংগঠনিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৩টায় পৌরসভাস্থ আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে পৌর বিএনপির সভাপতি হাজী শরীফুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল কাহির চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল ইসলাম বক্তব্য রাখেন জেলার বিএনপির সহ তথ্য বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি মখলিছুর রহমান, ডাঃ ইয়াকুব আলী, আব্দুন নুর, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান ডিপজল, জেলা বিএনপির সদস্য হাজী জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক নুরুল আমিন, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আবুল বাশার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খসরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক ফখরুল ইসলাম, কাউন্সিলর আবিদুর রহমান, বিএনপি নেতা আব্দুর রহিম ভরসা, কামাল মেম্বার, আবুল বশর, জাকারিয়া সিদ্দিকী লিটন, পৌর ছাত্রদলের আহবায়ক আরএ বাবলু, সদস্য সচিব দেলোয়ার ইসমাঈল প্রমূখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে শুধু নির্বাচন নয়, রাজনীতি থেকে সরিয়ে দিতে হাসিনা সরকার দীর্ঘ দিন থেকে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সরকারের এসব ষড়যন্ত্রে কোন কাজ হবে না মন্তব্য করে তিনি বলেন খালেদা জিয়াকে বন্দি রেখে এ দেশে কোন নির্বাচন হবে না। তিনি আগামী ১০ এপ্রিল সিলেটে বিএনপির সমাবেশ সফলের লক্ষ্যে সকল নেতাকর্মীকে প্রস্তুতি নেওয়ার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: