সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন : শরীফ সভাপতি, লিটন সাধারণ সম্পাদক

অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে। রাজধানীর দৈনিক বাংলা মোড়ে মুক্তি থাই চাইনিজ রেষ্টুরেন্ট-এ শনিবার (৩১ মার্চ) সন্ধ্যা ৭টায় এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এর কমিটি গঠিত হয়। কমিটিতে মোহাম্মদ শরীফকে সভাপতি, মহিনউদ্দিন চৌধুরী লিটন সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ড. বশীর আহমেদ, ড. আব্দুল হান্নান চৌধুরী, এড. জাফর উল্লাহসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ। এছাড়া অ্যাসোসিয়েশন আজীবন ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সভাপরিচালনা করেন সদস্য সচিব মহিনউদ্দিন চৌধুরী লিটন।

খড়সা গঠনতন্ত্র উপস্থাপন করেন আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন চৌধুরী কিরন। পরে উপস্থাপিত গঠনতন্ত্রের উপর সদস্যদের আলাপ আলোচনার মাধ্যমে কণ্ঠভোটে গঠনতন্ত্র পাশ করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন জাহাঙ্গীর আলম (সিনিয়র সহ সভাপতি), সামছুল ইসলাম মজনু (সহ-সভাপতি), মো. জাহাঙ্গীর আলম কালা (সহ-সভাপতি), আলা মাহবুবুর রহমান (সহ-সভাপতি), আনোয়ার হোসেন চৌধুরী কিরন (যুগ্ম সাধারণ সম্পাদক), খোরশেদ আলম (সাংগঠনিক সম্পাদক) ঢাকা, মেজবা উদ্দিন (সাংগঠনিক সম্পাদক) চট্টগ্রাম, মহিউদ্দিন শিমু (সাংগঠনিক সম্পাদক) নোয়াখালী, সহিদ উল আলম (অর্থ সম্পাদক), শাহাদাত হোসেন শিবলী (দপ্তর সম্পাদক), কেশব সরকার (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), রহমত উল্লাহ সবুজ (সমাজকল্যাণ সম্পাদক), এবিএম জাহিদুল ইসলাম (প্রচার প্রকাশনা সম্পাদক), খোরশেদ আলম সেলিম (তথ্য প্রযুক্তি সম্পাদক)।

কমিটির সাধারণ সদস্যরা হলেন, মেসবাহ উদ্দিন তালুকদার কচি, অমল কুমার দও, জসিম উদ্দিন, আবুল কালাম, ডা. মনীর আহমেদ, মাহবুবুর রশীদ ও মো. নুরুল আমিন খান। কমিটি আগামী ৩ বছর মেয়াদকাল পর্যন্ত সংগঠনের কার্যক্রম পরিচালনা করবে।

এছাড়াও ড. বশীর আহমেদ, নারায়ন চন্দ্র শীল, এড. মোল্লা হাবিবুর রাছুল মামুন, ড. আব্দুল হান্নান চৌধুরী, এড. জাফর উল্লাহকে নিয়ে অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়।

উল্লেখ্য গতবছরের ১৭ নভেম্বর ঢাকায় এই সংগঠনের আত্মপ্রকাশ করলেও এই প্রথম পূনাঙ্গ কমিটির গঠন করা হয়। অ্যাসোসিয়েশন আদর্শ ও উদ্দেশ্য (ক) অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের একত্রিত করে পরস্পরের মধ্যে পরিচয়, চিন্তা ও মতবিনিময় ও ভ্রাতৃত্ব গড়ে তোলা। (খ) অ্যাসোসিয়েশন কাজ হবে সংগঠনের সদস্য, বর্তমান স্কুলের ছাত্রদের কল্যাণমূলক কাজ করা। (গ) সংগঠনের উন্নয়ন সাধনে “বিভিন্ন প্রকল্প”সহ যে কোন কল্যাণমূলক প্রকল্প গ্রহণ করা। (ঘ) অ্যাসোসিয়েশন এর উদ্যোগে কৃতি, মেধাবী ও গরীব ছাত্রদের বৃত্তি ও আর্থিক সহযোগিতা করা। (ঙ) শিক্ষার মান উন্নয়নে সেমিনার, কর্মশালার আয়োজন করা। স্কুলের অবকাঠামো, পাঠাগার, আধুনিক কম্পিউটার ও বিজ্ঞান ল্যাব প্রতিষ্ঠায় ভূমিকা রাখা।

অনুষ্ঠানে শেষে সংগঠনের পক্ষ থেকে আমন্ত্রীত অতিথিসহ সকলের জন্য এক ডিনার পার্টির আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: