সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বন্ধ বাসা থেকে মা-ছেলের লাশ উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একটি বাসা থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ৩০ মার্চ শুক্রবার কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে।  রোববার দুপুরে লাশ উদ্ধারের সময় একটি কন্যা শিশুকে ঐ বাসা থেকে জীবীত উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জানা গেছে, নগরীর মিরাবাজার খারপাড়া মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসায় এ হত্যাকাণ্ড ঘটে। বাসা থেকে রোকেয়া বেগম (৪০) নামের এক মহিলার গলাকাটা এবং পুত্র রবিউল ইসলাম রোপম (১৮)-এর অক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী জানিয়েছেন, রোকেয়া বেগম জগন্নাথপুর উপজেলার হেলাল আহমদের স্ত্রী। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ছেলে মেয়েকে নিয়ে তিনি আলাদা বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন জানান, রোকেয়া বেগমের সাথে গত শুক্রবার তার পরিবারের সদস্যদের সর্বশেষ যোগাযোগ হয়। এরপর থেকে মোবাইল বন্ধ পাওয়ায় তার সন্দেহ হয় এবং তিনি আজ (১ এপ্রিল) রোববার সকালে খোঁজ নিতে তাদের বাসায় আসেন। বাসার দরজা ভেতর থেকে বন্ধ পাওয়ায় তিনি বাসার মালিকের সাথে যোগাযোগ করেন। বাসার মালিক বিকল্প চাবি দিয়ে ঘরে ঢুকে একটি কক্ষে মা-ছেলের লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে রোকেয়া বেগমের শরীরের বেশ কয়েকটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে । প্রাথমিক ভাবে তাদের ধারণা ছেলে রোপম ও মেয়ে রাইসাকে দুর্বত্তরা শ্বাসরোদ্ধ করে হত্যার চেষ্টা করে পালিয়ে যায় এর মধ্যে রোপম মারা গেলেও রাইসার জ্ঞান ফিরে আসে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহাম্মদ আব্দুল ওয়াহাব লাশ দু’টি উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: