সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোম্যান্টিক রূপে দেখা দিলেন অপু-শুভ্রা

বিনোদন ডেস্ক::
অপু ও শুভ্রা, দুই তরুণ-তরুণীর বাঁধন হারা প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘স্বপ্নজাল’। ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার (৬ এপ্রিল)। এটা তার দ্বিতীয় ছবি। এরই মধ্যে টিজার দিয়ে ছবিটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

এবার প্রকাশ্যে এসেছে ‘স্বপ্নজাল’-এর প্রথম অফিশিয়াল পোস্টার। আর সেখানে দেখা দিয়েছেন ছবির নায়ক ইয়াশ রোহান ও নায়িকা পরীমনি। তারাই ছবিতে অপু ও শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন।

প্রকাশের পর থেকে ‘স্বপ্নজাল’ ছবির পোস্টার দারুণ সাড়া ফেলেছে। মুগ্ধতা প্রকাশ করছেন অনেকেই। সবুজে ঘেরা গাছপালা আর সেগুলোর মাঝখান ধরে এগিয়ে চলা প্রাকৃতিক রেল লাইনে পরস্পরের হাত ধরে হাঁটছেন ইয়াশ রোহান ও পরীমনি। তাদের রোম্যান্টিক রূপের এই উপস্থিতি নজর কেড়েছে চলচ্চিত্র সমালোচকদেরও।

এদিকে মুক্তি উপলক্ষে প্রচারণায় ব্যস্ত রয়েছেন ‘স্বপ্নজাল’ ছবির শিল্পী-কলাকুশলীরা। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ও গণমাধ্যমে গিয়ে তারা ছবিটি নিয়ে কথা বলছেন। সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানাচ্ছেন।

‘স্বপ্নজাল’ ছবিতে ইয়াশ রোহান ও পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী ও আহসানুল হক মিনু প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। ডেস্ক::
সংগীত ভুবনে অসামান্য অবদান রাখায় উপমহাদেশের কিংবদন্তি শিল্পীর মর্যাদা পেয়েছেন রুনা লায়লা। তার জনপ্রিয়তা শুধু বাংলাদেশে নয়, ভারত, পাকিস্তানসহ এশিয়ার বিভিন্ন দেশেই। বর্ণাঢ্য ক্যারিয়ারে রুনা লায়লা ভূষিত হয়েছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননায়। সেই ধারাবাহিকতায় এবার তার নামের পাশে যুক্ত হলো আরও একটি অর্জন। সেরা বাঙালি হয়েছেন রুনা লায়লা।

ইন্টারনেটভিত্তিক মুক্ত তথ্যভাণ্ডার উইকিপিডিয়ার বিচারে সেরা ৩০ জন বাঙালির তালিকায় স্থান করে নিয়েছেন রুনা লায়লা। নিজ নিজ মেধা এবং কাজ দিয়ে বিভিন্ন সময়ে নিজেদের কর্মক্ষেত্রে সেরা বিবেচিত হওয়া এমন ৩০জনকে নিয়ে উইকিপিডিয়া এই তালিকা করে।

যেখানে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম, অমর্ত্য সেনদের মতো খ্যাতিমান ব্যক্তিরা। আর এমনই তালিকায় স্থান পাওয়ায় গর্বিত রুনা লায়লা নিজেও।

তিনি বলেন, আমার তো প্রথমে বিশ্বাসই হচ্ছিলো না যে, শীর্ষ ৩০ জনের মধ্যে আমার নামও আছে। কারণ এ তালিকায় বিশ্বখ্যাত যাদের নাম রয়েছে, তাদের পাশে আমার নাম দেখে বিস্মিত হয়েছি। এ ভালোলাগা সত্যিই প্রকাশের মতো নয়। আমি কৃতজ্ঞ আমার সব ভক্ত ও শ্রোতার প্রতি।

রুনা লায়লার জন্ম ১৯৫২ সালের ১৭ নভেম্বর। দীর্ঘ ৫০ বছরের বেশি সময়ের সংগীত ক্যারিয়ার তার। ১৮টি ভাষায় ১০ হাজারের বেশি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। বাংলা চলচ্চিত্রের গানে অপ্রতিদ্বন্দ্বী গায়িকা তিনি। এর সুবাদে ৭বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন রুনা লায়লা। এছাড়া সম্মানজনক স্বাধীনতা পুরস্কারও লাভ করেছেন এই গুণী শিল্পী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: