সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো বেসিস সভাপতি হলেন আলমাস

তথ্যপ্রযুক্তি ডেস্ক::
দেশের তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বেসিসের ২০১৮-১৯ মেয়াদের নির্বাচনের ফল ঘোষণা করা হয়ছে। নির্বাচনে সাধারণ বিভাগে ‘টিম হরাইজন প্যানেল’ থেকে মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের সিইও এবং প্যানেলটির দলনেতা সৈয়দ আলমাস কবির ১৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাকেই বেসিসের পরবর্তী সভাপতি করা হয়েছে। বেসিসের বর্তমান সভাপতি হিসেবে তিনিই দায়িত্ব পালন করছিলেন।

আর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হয়েছে ফারহানা এ রহমান। এছাড়াও কমিটির ভাইস প্রেসিডেন্ট হয়েছেন শোয়েব এ মাসুদ এবং মুশফিকুর রহমান ।

শনিবার নির্বাচনের পর সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে সৈয়দ আলমাস কবীরের নেতৃত্বে প্যানেল ‘টিম হরাইজন’। পরে প্যানেলের বিজয়ী সৈয়দ আলমাস কবীর, ফারহানা এ রহমান, মুশফিকুর রহমান, শোয়েব এ মাসুদ, তানজিদ সিদ্দিক স্পন্দন এবং দিদারুল আলম সানি এস সভায় বসেন। কার্যনির্বাহী কমিটির সংখ্যাগরিষ্ঠতা পাওয়া এই ছয় জনের ঐক্যমত্যের ভিত্তিতে এই পদ বন্টন করা হয়।

এছাড়াও ২০১৮-১৯ মেয়াদের কমিটির পরিচালক হয়েছেন তানজিদ সিদ্দিক স্পন্দন, দিদারুল আলম সানি, মোস্তফা রফিকুল ইসলাম ডিউক, লুনা সামসুদ্দোহা এবং ফাহিম মাসরুর।

নতুন সভাপতি নির্বাচিত হয়ে সৈয়দ আলমাস কবীর বলেছেন, নির্বাচনে ৮০ শতাংশের বেশি ভোট পড়েছে। ভোটাররা সকল ষড়যন্ত্র নসাৎ করে দিয়ে ভোট দিয়ে প্রমাণ করেছেন, তারা ন্যায় এবং ভালোর পক্ষে আছেন। আমরা সবাইকে নিয়েই সামনে এগাবো। সবাইকে নিয়ে দেশের আইসিটি খাতকে সামনে এগিয়ে নিতে কাজ করবো।

এর আগে শনিবার সকাল ১০টা থেকে বেসিস কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল চারটায় এই ভোটগ্রহণ শেষে গনণা এবং ফলাফল প্রকাশ করে।

নির্বাচনে সাধারণ ক্যাটাগরিতে মোট ভোট পড়ে ৩৯৭টি, যার মধ্যে সঠিক ভোট ৩৮৪। আর অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে ভোট পড়ে ১৪৫টি যার মধ্যে সঠিক ভোট ১৪১টি।

এবারের নির্বাচনে তথ্যপ্রযুক্তিতে নারী উদ্যোক্তা লুনা শামসুদ্দোহার নেতৃত্বে ‘প্যানেল উইন্ড অব চেইঞ্জ’, মোস্তাফা রফিকুল ইসলামের ডিউকের নেতৃত্বে প্যানেল ‘টিম বিজয়’ এবং বর্তমান সভাপতি আলমাস কবীরের নেতৃত্বে ‘টিম হরাইজন’ প্রতিদ্বন্দ্বীতা করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: