সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল খেলতে ভারত গেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:: দল বদলে এখন মোস্তাফিজুর রহমানের আইপিএল ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার দলের হয়ে আইপিএল খেলার জন্য শনিবার বিকালেই মুম্বাইর উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বাংলাদেশের কাটার মাস্টার। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এ তথ্য মোস্তাফিজই জানিয়েছেন ভক্তদের।

আইপিএলে নিজের প্রথম আসরে সানরাইজার্স হায়দরাবাদকে শিরোপা জিতিয়েছিলেন মোস্তাফিজ। দ্বিতীয় আসরে যদিও খুব বেশি সার্ভিস দিতে পারেননি। নিজের ফর্মও ভালো ছিল না। এ কারণে এবার হায়দরাবাদ মোস্তাফিজকে আর ধরে রাখেনি। ছেড়ে দিয়েছে। অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের দীর্ঘদিনের পেসার, শ্রীলঙ্কান লাসিথ মালিঙ্গাকে আর দলে রাখেনি। তার পরিবর্তে পেসার হিসেবে বাছাই করে নিয়েছে মোস্তাফিজকে।

নিজের ভ্যারিফায়েড ফেসবুক এবং টুইটার অ্যাকাউন্ডে মোস্তাফিজ লিখেছেন, ‘ভারতের উদ্দেশ্যে রওয়ানা হলাম। এখন তো আইপিএল সময়। মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে যোগ দেয়ার জন্য আর তর সইছে না।’

আইপিএলের উদ্দেশ্যে ইতিমধ্যেই মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলন শুরু হয়ে গেছে। রোহিত শর্মার দলে যোগ দিয়ে মোস্তাফিজ দলটির শক্তি আরও বাড়িয়ে দেবেন, সন্দেহ নেই তাতে। তারওপর, শ্রীলঙ্কার নিদাহাস ট্রফি এবং ঘরের মাঠে সিরিজে দুর্দান্ত বোলিং করে এই কাটার মাস্টার প্রমাণ করেছেন, আগের সেই ফর্ম আবার ফিরে পেয়েছেন তিনি।

যদিও মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশে নিয়মিত মোস্তাফিজের ঠাঁই মিলবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ, কন্ডিশন বিবেচনায় বিদেশি কোটায় স্পিনার ধনঞ্জয়া ডি সিলভা না পেসার মোস্তাফিজকে বেছে নেবে মুম্বাই টিম ম্যানেজমেন্ট, সেটা এখনই বলা যাচ্ছে না।

ক্রিকবাজের ব্লগে ভারতীয় ধারভাষ্যকার হার্শা ভোগলে বলেছেন, ‘রোহিত, পান্ডিয়া ভাইদের সাথে পোলার্ড ও বুমরাহকে রেখে দিয়েছে মুম্বাই। টপ অর্ডারে এভিন লুইসের মত ব্যাটসম্যানকে দলে নিয়ে ব্যাটিং অর্ডার শক্ত করেছে। এরপর মালিঙ্গার শুণ্যতা পূর্ণ করতে বেছে নিয়েছে মোস্তাফিজুর রহমানকে; কিন্তু আকিলা ধনঞ্জয়াকে স্পিনার হিসেবে নিয়ে ভালো করেছে মুম্বাই।’


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: