সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৬০ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে ৫ বাংলাদেশি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মুম্বাইয়ে সশস্ত্র ডাকাতির অভিযোগে ৫ বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ওই পাঁচ বাংলাদেশির কাছ থেকে টাকা ও গয়না উদ্ধার করা হয়েছে। মূল্য মিলিয়ে ৯.৯৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মুম্বাই পুলিশ বলছে, প্রদেশের থানের কাশিমিরা এলাকায় গ্রেফতার পাঁচজনই বাংলাদেশি নাগরিক। এদের মধ্যে তিনজন কয়েকদিন আগে বিমানযোগে ভারতে প্রবেশ করেছে। বাকি দু’জন এসেছে ট্রেনে।

গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ পালসা ইসমাইল হাওলাদার, বাপি আকবর শেখ, মোহাম্মদ লতিফ শেখ, মোহাম্মদ আকরাম ইরফান আলি ও লোকমান চান মিয়া। প্রথম ৪ জনের বাড়ি বাংলাদেশের খুলনা জেলায় এবং অন্যজন সিলেটের বাসিন্দা।

গত ২২ মার্চ ভোরে থানের চেনা ক্রিকের কাছে একটি বাড়ির গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে বলে মুম্বাই পুলিশের দাবি। ওই বাড়িতে ঢুকে তারা মালামালসহ প্রায় ১০ লাখ টাকা লুট করে। পরে মুম্বাইয়ের ভাসাই ও ভারসোভার সেতু দিয়ে যাওয়ার সময় গাড়ি থামিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অন্যদিকে, থানের একটি আদালত অবৈধ ভাবে ভারতে বসবাসের অভিযোগে দুই বাংলাদেশি নারীকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি ৫ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে তাদের। দণ্ডপ্রাপ্ত এ দুই নারী হলেন, মমতাজ রসুল শেখ ও মুনিরা আখতার হুসেন। এবিপি আনন্দ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: