সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ত্রোপচার করাতে হবে না তামিমের

স্পোর্টস ডেস্ক:: বাম পায়ের হাঁটুটা বেশ ভোগাচ্ছে বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবালকে। এর আগে ২০১৪ সালেও একবার হাঁটুতে অস্ত্রোপচার করাতে হয়েছিল তার। এবার আবারও সেই একই হাঁটুতে ইনজুরি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালের আগেই হাঁটুর ইনজুরিতে পড়েন তিনি।

যে কারণে, লাহোরে ফাইনাল না খেলেই ব্যাংককে উড়াল দিয়েছিলেন তামিম। ব্যাংকক গিয়ে বাম হাঁটুতে পরীক্ষা করান তিনি এবং সেই পরীক্ষার রিপোর্ট পাঠিয়ে দেন অস্ট্রেলিয়ায়, শল্যবীদ ডাক্তার ডেভিড ইয়াংয়ের কাছে। তিনি তামিমের হাঁটুর এমআরআই স্ক্যান এবং বাকি পরীক্ষার রিপোর্টগুলো ভালোকরে নীরিক্ষা করে নিজের মতামত পাঠিয়ে দিয়েছেন বিসিবিতে।

মিরপুরে আজ (শনিবার) বিসিবি কার্যালয়ে ডাক্তার দেবাশীষ চৌধুরী সাংবাদিকদের জানান, তামিমের হাঁটুতে অস্ত্রোপচার করানো লাগবে কি না, তা নিয়ে আমরা সংশয়ে ছিলাম। শেষ পর্যন্ত জানা গেলো, অস্ত্রোপচার করাতে হবে না।

ডাক্তার দেবাশীষ চৌধুরী একই সঙ্গে বলেন, ‘তামিম ইতোমধ্যে তার পূনর্বাসন প্রক্রিয়া শুরু করে দিয়েছেন। আশাকরি আগামী সপ্তাহের মধ্যেই তিনি ব্যাট করা শুরু করতে পারবেন। তবে পুরোপুরি কোনো ম্যাচ খেলার জন্য তামিমের প্রয়োজন অন্তত ৪ থেকে ৬ সপ্তাহ। এরপরই তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।’

বাম পায়ের এই হাঁটুতেই বার বার ইনজুরিতে পড়ছেন তামিম। ২০১৪ সালের ডিসেম্বরে মেলবোর্নে ডাক্তার ডেভিড ইয়াংয়ের ছুরি-কাঁচির নিচে যেতে হয়েছিল তামিমকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: