সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির ৪ দফা দাবি অযৌক্তিক : নৌমন্ত্রী

নিউজ ডেস্ক:: বিএনপির ৪ দফা দাবি অযৌক্তিক মন্তব্য করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার সকালে মাদারীপুরের রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, শেখ হাসিনার সরকারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। দলের নিবন্ধন হারানোর ভয়ে হলেও বিএনপি এই নির্বাচনে অংশ নেবে। সরকার যে উন্নয়ন করেছে, তা দেখে বাংলার জনগণ আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে নৌমন্ত্রী বলেন, দুর্নীতির দায়ে বিএনপি নেত্রীর সাজা হয়েছে। তাকে মুক্তি দেয়ার একমাত্র ইখতিয়ার আদালতের, এটা সরকারের নয়। বিএনপি দীর্ঘদিন করে আন্দোলনের নামে মানুষ হত্যা করে আসছে।

রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান ও রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈসহ অন্যরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: