সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে দক্ষিণ সুরমায় আলোচনা সভা

দুর্নীতি দমন কমিশন সিলেট এর বিভাগীয় পরিচালক নিরু সামসুন্নাহার বলেছেন, দুর্নীতি একটি সামাজিক ব্যাধি। এটা উন্নয়নের অন্তরায়। জনসচেতনতা ও সামাজিক আন্দোলনের মাধ্যমেই দুর্নীতি প্রতিরোধে সবাইকে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন দুর্নীতি প্রতিরোধ করতে হলে প্রথমে নিজেকে দুর্নীতিমুক্ত করতে হবে। চাইলেই দুর্নীতি বন্ধ করা যাবে না। এজন্য সময় লাগবে এবং আমাদের সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, আমাদের দেশপ্রেম, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা থাকতে হবে। এ জন্য মুক্তিযুদ্ধের ইতিহাসের বই আমাদের পড়তে হবে, জানতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় দুর্নীতি প্রতিরোধ সম্ভব। বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে র‌্যালি, মানববন্ধন শেষে নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সাবেক সদস্য মোঃ আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, দুর্নীতি দমন কমিশন সমন্বিত সিলেট জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ ইসমাইল হোসেন, উপসহকারি পরিচালক মোঃ তাজুল ইসলাম ভুঁইয়া, দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির সাবেক সদস্য সাংবাদিক এম আহমদ আলী।

বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ সুবল চন্দ্র পাল, সহকারি অধ্যাপক এম.এ আজিজ, সহকারি অধ্যাপক তাসলিমা বিলকিছ, শিরিনা বেগম, প্রতিরোধ কমিটির সদস্য রইছ আলী, মাছুম আরা, ডলি আক্তার, কলেজ শাখা সততা সংঘের সাধারণ সম্পাদক আয়শা আক্তার বুশরা, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয় শাখা সততা সংঘের সভাপতি আয়শা আক্তার প্রমুখ । শুরুতে কুরআন তেলাওয়াত করেন একাদশ শ্রেণির ছাত্রী মারুফা আক্তার সাবিনা, জাতীয় সংগীত পরিবেশন করে আয়শা আক্তার ও তার দল। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: