সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০

গোলাপগঞ্জ সংবাদদাতা ::
গোলাপগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে একজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

গতকাল বৃহস্পতিবার পৌর শহরের দাড়িপাতন এলাকায় ঘটনাটি ঘটে। বাসটি খাদে পড়লে তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে আসেন। পরবর্তীসময়ে পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থল থেকে যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে যান। যাত্রীরা জানান, ঘটনার সময় চালক মোবাইল ফোনে আলাপ করছিলেন। চালকের ভুলের জন্য বাসটি দুর্ঘটনায় কবলিত হয়েছে।

জানা যায়, বিকেল ৪ টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা বাস (সিলেট-জ-১১-০৮১৩) মুক্তা এন্টারপ্রাইজ গোলাপগঞ্জ চৌমুনীতে থেকে যাত্রী উঠানামা শেষে দাড়িপাতন পৌছা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করলেও বাসের নীচে একজন যাত্রীর চাপা পড়েন। পরে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী, পুলিশ প্রশাসন ও স্থানীয়দের প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টা করে তাকে উদ্ধার চিকিৎসার জন্য প্রেরণ করেন। তাৎক্ষণিক নিহত ব্যক্তির নাম পাওয়া যায়নি। আহতরা হলেন বিয়ানীবাজার আলীনগর ইউনিয়নের আলীনগর এলাকার হাজী বুরহান উদ্দিন (৫০), বিয়ানীবাজার জলঢুপ এলাকার নবিন্দ্র চক্রবর্তী (৪৫), জকিগঞ্জ উপজেলার দেলওয়ার আহমদ(২৮), গোলাপগঞ্জ আমুড়া ইউনিয়নের ঘাগুয়া গ্রামের মৎস্য ব্যবসায়ী আবুল হাসান (৩৫), সরওয়ার হোসেন (৩০), পৌর এলাকার ইয়াগুল গ্রামের মনির উদ্দিনের পুত্র কয়েছ আহমদ (২৫), সুমা রাণী দাস(২২), কুলসুমা বেগম (২৮), ছিদ্দিকা বেগম (১৮), তৌয়বুন বেগম(২৫), ফাহিমা আক্তার (২৬), লিজা আক্তার(১০), সেলিম আহমদ (৪০), লিলি বেগম (৩৮), সাবেরা বেগম(২৪), শহিদুর রহমান (২২), সুমা বেগম (১৭), রাহেলা আক্তার (২০), রাহি আহমদ (১০), সেলিম আহমদ (৪৫), মেরিন বেগম (২৩) পাকি মিয়া (৫০)।

এদিকে দুর্ঘটনায় কবলিত বাসের যাত্রী দেলওয়ার হোসেন জানান, গোলাপগঞ্জ চৌমুহনী থেকে বাসটি ছেড়ে যাওয়ার পর ড্রাইভার মোবাইল ফোনে কথা বলছিলেন। দুর্ঘটনার স্থানে আসা মাত্র গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এরপর তিনি কিছু বলতে পারেননি। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: