সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
রবিবার, ২২ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“১৭নং ওয়ার্ডে হচ্ছে নগরীর প্রথম ওয়ার্ড ভিত্তিক ফুটসাল টুর্নামেন্ট”

স্পোর্টস ডেস্ক ::

সিলেট নগরীতে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ার্ড ভিত্তিক নাইট ফুটসাল টুর্নামেন্ট। ১৭নং ওয়ার্ডবাসীর আয়োজনে এবং কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীবের পৃষ্ঠপোষকতায় নগরীর কাজীটুলাস্থ ইনসান শাহ রোড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৭ নং ওয়ার্ড নাইট ফুটসাল টুর্নামেন্ট ২০১৮। নতুন প্রজন্মকে স্মার্ট ফোনের ভার্চুয়াল দুনিয়া থেকে মাঠমুখী করার এই প্রয়াস ইতিমধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে ক্রীড়ামোদি মহলে । এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকে। ফুটসাল টুর্নামেন্ট উপলক্ষে ১৭নং ওয়ার্ডের কিশোর তরুণ সহ সকলের মধ্যে এখন বিরাজ করছে সাজ সাজ রব।

আগামী ৩ এপ্রিল মঙ্গলবার টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে আয়োজক সুত্রে জানা গেছে। টুর্নামেন্টে এন্ট্রি ফি জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১ এপ্রিল পর্যন্ত। এন্ট্রি ফি রাখা হয়েছে মাত্র তিন শত টাকা।

এই ফুটসাল টুর্নামেন্টে শুধুমাত্র ১৭নং ওয়ার্ডের খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করতে পারবেন। খেলায় অংশগ্রহণের পুর্বে নিজের অথবা পিতা-মাতার (অপ্রাপ্ত বয়স্কদের ক্ষেত্রে)ন্যাশনাল আইডি কার্ড/স্মার্ট কার্ডের ফটোকপি জমা দিতে হবে। প্রতিটি টিমে ৪ জন খেলোয়াড় এবং ২ জন অতিরিক্ত সহ মোট ৬জন খেলোয়াড় নাম অন্তর্ভুক্তি করতে পারবেন। খেলোয়াড়রা কোন অবস্থাতেই খালি পায়ে অংশগ্রহণ করতে পারবেন না।

টুর্নামেন্টে অংশ নিতে ইচ্ছুক ১৭ নং ওয়ার্ডের নাগরিক গণ কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীবের কাজীটুলাস্থ কার্যালয়ে যোগাযোগ করে নাম অন্তর্ভুক্তি করতে পারবেন। এছাড়া ০১৭১১০০১৫৯২ (রিজবী), ০১৭১২৭৫৭১৪৮ (শিপলু) এই দুটি মোবাইল নাম্বারে যোগাযোগের মাধ্যমেও নাম এন্ট্রি করতে পারেন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ২০ হাজার টাকা, রানার্সআপ দল পাবে প্রাইজমানি ১০ হাজার টাকা, ৩য় স্থান নির্ধারণী খেলোয়াড়রা পাবেন একটি ট্রফি। এছাড়াও টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং সর্বোচ্চ গোলদাতার জন্য থাকবে আকর্ষনীয় পুরস্কার।

এদিকে, টুর্নামেন্ট কে সামনে রেখে গতকাল ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এক সভা অনুষ্টিত হয়। সভায় ১৭ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবী নূরুল মুমিন চৌধুরী খোকনকে টুর্নামেন্ট কমিটির সভাপতি এবং সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌ: শিপলুকে সদস্য সচিব করে এবং সভায় উপস্থিত সবাইকে সদস্য করে টুর্নামেন্ট কমিটি গঠন করা হয়।

উদ্বোধনীসহ টুর্নামেন্টের সকল খেলা উপভোগের জন্য ক্রীড়ামোদী সিলেটবাসীকে আহ্বান জানিয়েছেন টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় থাকা সিলেট সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব।

তিনি জানান, এটা নগরীর প্রথম ওয়ার্ড ভিত্তিক নাইট ফুটসাল টুর্নামেন্ট। মুলত রাশিয়া বিশ্বকাপ ২০১৮ সামনে রেখে ওয়ার্ডের যুবকরাই তাদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে এই ফুটসাল টুর্ণামেন্টের আয়োজন করেছেন। ভবিষ্যতে সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ড নিয়ে টুর্ণামেন্ট আয়োজনের পরিকল্পনা রয়েছে বলেও তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: